April 16, 2021

শ্যামল রায়,


করোনার পরিস্থিতিতে মানুষজন কেমন আছেন জানতে এবং তাদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়ে বাড়ি বাড়ি প্রচার শুরু করল বাম সংগঠনের ছাত্র যুবক রা।
বুধবার ভারতের ছাত্র ফেডারেশন এবং ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশনের নেতারা কাটোয়া শহরের ১২ নম্বর এবং কুড়ি নম্বর ওয়ার্ডের মানুষের বাড়ি বাড়ি প্রচার অভিযান চালান। এদিন সংগঠনের নেতারা জানিয়েছেন যে করোনা ভাইরাস অতি ভয়ঙ্কর। সংক্রমণের হাত থেকে বাঁচার জন্য আজ বিশ্ব তোলপাড় ভারত বর্ষ চলছে লকডাউন। লকডাউন এর জেরে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন এবং চরম আর্থিক সংকটের মধ্যে দিয়ে দিন যাপন করছেন। তবুও মানুষের সুখ-দুঃখের পাশে দাঁড়ানোর ইচ্ছে নিয়ে বাম সংগঠনের ছাত্র-যুবক বাড়ি বাড়ি ঘুরছেন এবং মানুষের পাশে থাকার আশ্বাস দিচ্ছেন।
এদিন নেতারা জানিয়ে দিয়েছেন আমরা যতটুকু পেরেছি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দিয়েছি আগামী দিন মানুষের সমস্ত রকম পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়ে প্রচার চালাবেন গোটা শহর জুড়ে। এই পরিস্থিতির নিস্তার না হওয়া পর্যন্ত মানুষের দুর্দশার শেষ নেই তবুও ছাত্র-যুবক বন্ধুরা জানিয়ে দিয়েছেন যে কোন বিষয়ের সমস্যা তৈরি হলে আমাদেরকে জানাবেন এরকম প্রতিশ্রুতি দিয়ে বাড়ি বাড়ি প্রচার এবং অভিনব কর্মসূচির মধ্যে দিয়ে মানুষের পাশে দাঁড়ানোর কথা জানিয়ে দেয়া হয়েছে বামপন্থী দুটি সংগঠনের তরফ থেকে।

%d bloggers like this: