October 1, 2020

শ্যামল রায়,


সোমবার ছিল শ্যামাপ্রসাদ মুখার্জির ১১৯ তম জন্মদিন। কালনা কাটোয়া মহকুমার জুড়ে শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালিত হয়। এদিন পূর্বস্থলী এক নম্বর ব্লকের দোগাছিয়া গ্রাম পঞ্চায়েতের বেলঘড়িয়া গ্রামে শ্যামাপ্রসাদ মুখার্জির আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন বিজেপি জেলা সম্পাদক বিজন ঘোষ। উপস্থিত ছিলেন ভুবন চ্যাটার্জি অনিতা চক্রবর্তীসহ অনেকে।
এছাড়াও কাটোয়া ২ নম্বর ব্লকে কুড়িগ্রামে শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালিত হয়। কাটোয়া শহরে শ্যামাপ্রসাদ মুখার্জির আবক্ষ মূর্তিতে মাল্যদান করেন অনিল দত্ত সহ অনেকে। পূর্বস্থলী 2 নম্বর ব্লকের শ্যামাপ্রসাদ মুখার্জির আবক্ষ মূর্তিতে পুষ্পার্ঘ্য এবং তার জীবনী নিয়ে আলোচনা করেন বিজেপি নেতা গোপাল চট্টোপাধ্যায় সহ অনেকে।
এছাড়াও কালনা শহরে শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে মাল্যদান এবং তার দেশ গঠনে নানান ভূমিকা নিয়ে আলোচনা করেন বিজেপি নেতা সুশান্ত পান্ডে না সহ অনেকে। এছাড়াও মন্তেশ্বর এ সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পরে বিজেপি নেতারা শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন পালন করেন উপস্থিত ছিলেন রাজেশ রায় দেবপ্রসাদ রায় তড়িৎ কান্তি রায় সহ অনেকে।
শ্যামাপ্রসাদ মুখার্জির জন্মদিন উপলক্ষে সকলেই শপথ গ্রহণ করেন যে আগামী দিন বাংলায় বিজেপি শাসন ক্ষমতায় আসছে সকলকে শপথ নিতে হবে যাতে শাসকদলের বিরুদ্ধে ব্যাপক জনমত গড়ে তুলতে হবে যাতে বাংলায় নতুন সূর্যোদয় উদিত হয় বিজেপির মাধ্যম দিয়ে।