October 22, 2020

কাজল মিত্র

লাগামছাড়া পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি, কেন্দ্র সরকারের কূটনৈতিক নীতি সহ বিভিন্ন প্রতিবাদে সালানপুর ব্লকের অন্তর্গত আল্লাডি মোড়ের সামনে প্রতিবাদ সভা করেন সিপিআইএম।মঙ্গলবার আল্লাডি মোড়ের সামনে বিক্ষোভ সভা করেন কয়েকশ সিপিএম কর্মী সমর্থক এই সমাবেশে উপস্থিত ছিলেন। এই সভা মঞ্চ থেকে বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন সিপিএম নেতৃত্ব রা ।কটাক্ষ করেন বিজেপির আচ্ছে দিন কে নিয়ে।বিভিন্ন দুর্নীতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কে দোষী দাবি করেন সিপিএম নেতৃত্বরা। পেট্রোপণ্যের দাম বৃদ্ধি ও সরকারের বেসরকারি করন,দেশ বিরোধী ও জনবিরোধী নীতি ও সহ বিভিন্ন দুর্নীতি নিয়ে জোর স্লোগান তুলেন উপস্থিত সিপিএম কর্মী সমর্থকরা। সিপিএম নেতা প্রদীপ ব্যানার্জি জানান প্রতিদিন পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে।নাজেহাল হচ্ছে সাধারণ মানুষ।পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধির জন্য নিত্যদিনের প্রয়োজনীয় দ্রব্যাদির দামও বাড়ছে।তাছাড়া আমফান বিপর্যস্ত বাংলাকে জাতীয় বিপর্যস্ত ঘোষণা করতে হবে।কিন্তু কেন্দ্র সরকারের কোন হুশ নেই সিপিএম নেতৃত্ব দের দাবি আচ্ছে দিন তো দূরের কথা শুধুমাত্র ধর্ম নিয়ে রাজনীতি করে আবারো দিল্লির আসনে বসতে চাইছে বিজেপি ।আর এর বিরুদ্ধে লড়াই চালাবে সিপিএম
একই সাথে কেন্দ্রীয় সরকারের সাথে সাথে রাজ্য সরকার কেও কটাক্ষ করতে ছাড়লেন না সিপিএম এর নেতা মেগনাথ ব্যানার্জী ।তিনি বলেন তৃণমূলের সরকার যেভাবে রেশন এর দুর্নীতি করে যাচ্ছে তাতে সাধারণ মানুষ বিপর্যস্ত।তাছাড়া আমফানে ক্ষতিগ্রস্ত মানুষের তিরপল নিয়েও দুর্নীতি চলছে ।
এদিন এই পথসভায় উপস্থিত ছিলেন অসীম ব্যানার্জী,আলোক ঘোষ, তৃপ্তি ভট্টাচার্য, মিঠু আচার্য্য, পুস্পা মজুমদার,বনানী ঘোষ সহ বহু কর্মী বৃন্দ ।