October 22, 2020

জ্যোতিপ্রকাশ মুখার্জি,


সপ্তাহ ব্যাপী বিক্ষোভ কর্মসূচীর তৃতীয় দিনে অর্থাৎ ৮ ই জুলাই দলনেত্রী মমতা ব্যানার্জ্জীর নির্দেশে পূর্ব বর্ধমানের শহর তৃণমূলের উদ্যোগে গুসকরার বিভিন্ন ওয়ার্ডে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। গলায় প্লাকার্ড ঝুলিয়ে তৃণমূল কর্মীদের সাথে সাথে সাধারণ মানুষও এই কর্মসূচীতে সামিল হয়।
গুসকরায় নিজের দলীয় দপ্তরের সামনে স্হানীয় বিধায়ক অভেদানন্দ থাণ্ডারের নেতৃত্বে আউসগ্রাম ১ নং ব্লক সভাপতি সেখ সালেক রহমান, কার্যকরী সভাপতি প্রশান্ত গোস্বামী সহ তৃণমূল কর্মীরা অবস্থান করেন।
অন্যদিকে শহর তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের সামনে শহর সভাপতি কুশল মুখার্জ্জীর নেতৃত্বে উপস্থিত ছিলেন শহর যুব তৃণমূল সভাপতি দেবব্রত শ্যাম, প্রবীণ তৃণমূল নেতা গৌতম দাস সহ অন্যান্য তৃণমূল কর্মীরা।
বিধায়ক বলেন আন্তর্জাতিক বাজারে পেট্রোপণ্যের দাম বাড়লেও বিজেপির ভ্রান্ত নীতির জন্য এখানে দাম বেড়েই চলেছে। স্বাভাবিক ভাবেই লকডাউনের সময় সাধারণ মানুষের অবস্থা শোচনীয় হয়ে চলেছে। এর বিরুদ্ধে আমরা তীব্র প্রতিবাদ জানাই।
কুশল বাবু বলেন – আমাদের পরিকল্পনা ছিল নিজ নিজ দরজায় দাঁড়িয়ে প্রতিবাদ জানানোর সঙ্গে সঙ্গে দলীয় নেতা-কর্মীরা শহরের গুরুত্বপূর্ণ এলাকায় গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ দেখাবে। শহরের সাধারণ মানুষ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছে তাতে আমরা মুগ্ধ।আশাকরি আগামী দিনেও তারা পাশে থাকবে।