October 21, 2020

শ্যামল রায়


বুধবার সকাল থেকে কালনা কাটোয়া মহকুমার বিভিন্ন ব্লকের গ্রামের বাড়ির সামনে খালি সিলিন্ডার রেখে গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করল তৃণমূল কংগ্রেস।
এদিন কালনা কাটোয়া মহকুমার প্রতিটি বাড়ির কর্মসূচিকে কেন্দ্র করে প্রতিবাদে বিক্ষোভ অংশ নিয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতারা। পূর্বস্থলী 1 নম্বর ব্লকের শ্রীরামপুর সমুদ্রগড় প্রভৃতি এলাকায় এই ধরনের কর্মসূচিতে অংশ নিয়েছিলেন তৃণমূলের ব্লক সভাপতি নবকুমার করে স্থানীয় বিধায়ক স্বপন দেবনাথ পঞ্চায়েত সমিতির সভাপতি দিলীপ মল্লিক তৃণমূলের কার্যকারী সভাপতি পরিমল দেবনাথ সহ অনেকে। এছাড়াও কালনা ২ নম্বর ব্লক জুড়ে তৃণমূলের ব্লক সভাপতি প্রণব রায় সহ স্থানীয় তৃণমূল নেতারা বাড়ির সামনে কর্মী-সমর্থকরাও খালি চিন্তা দেখে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিবাদে গর্জে ওঠেন এবং গ্যাস এর দাম বৃদ্ধির প্রতিবাদে সরব হন।
কাটোয়ার বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকার বাড়ির সামনে তৃণমূলের নেতাকর্মীরা খালি চিন্তা দেখে বুকে বিভিন্ন দাবি সম্বলিত লেখা লিখে প্রতিবাদে গর্জে ওঠেন এবং গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভে অংশ নেন। এই কর্মসূচিতে অংশ নিয়েছিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় কাটোয়া ২ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি সুব্রত মজুমদার গৌতম ঘোষাল এছাড়াও কালনা শহরে দেবব্রত বাগ সহ অনেকে।