October 22, 2020

কাজল মিত্র

বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়ের উপস্থিতিতে
হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির পক্ষ থেকে হিন্দুস্তান কেবেলস মুখ্য গেটের সামনে বিভিন্ন দাবিদাবা নিয়ে অবস্থান বিক্ষোভ ।
সোমবার সকালে হিন্দুস্তান কেবেলস কারখানার মুখ্য গেটের সামনে নতুন শিল্প,চাকরি সহ কেন্দ্রীয় সরকার এবং হিন্দুস্তান কেবেলস এর শ্রমিকদের বকেয়া অর্থ সহ ঠিকা শ্রমিকদের বকেয়া বেতনের অর্থ, শ্রমিকদের প্রভিডেন্ট ফান্ড দেওয়ার বিষয়ে বঞ্চনা ও দোকানদার ও শ্রমিকদের পূর্ণবাসন সহ ৫ দফাদাবিকে সামনে রেখে অবস্থান বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।
এই বিক্ষোভ সভায় এসে বারাবনি বিধায়ক বলেন এই মোদি সরকার যবে থেকে সরকারে এসেছে তবে থেকে এক এক করে বড়ো বড়ো রাষ্ট্রায়ত্ত কারখানা গুলি বন্ধ করতে ব্যস্ত,এই সরকার সাধারণ গরীব মানুষের শোষণ করে রাজনীতি করে,সাধারণ মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে এই মোদি সরকার গঠন হয়েছে,তারা নিজেদের দেওয়া একটা কোথাও পূরণকরেছে,এরা শুধু ধর্ম নিয়ে রাজনীতি করে আর কিছু না,এত সুন্দর একটা পরিবেশ হিন্দুস্তান কেবেলসকে তারা নষ্ট করে দিলো,আমি সর্বদায় হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির সঙ্গে রয়েছি আমরা এক হয়ে লড়ে সাধারণ মানুষের প্রাপ্য অধিকার অর্জন করবো। আর এই মোদি সরকারের জন বিরোধী নীতির জবাব সাধারণ মানুষ সঠিক সময়ে তাদের দেবে।
এই অবস্থান বিক্ষোভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং, হিন্দুস্তান কেবেলস পূর্ণবাসন কমিটির সম্পাদক সুভাষ মহাজন, স্নেহময় মাজি,বি.কে সিং, সাধুচরণ মাহাতো, সুব্রত রায়, রবিন গুপ্তা সহ আরো অনেকে।