October 22, 2020

পতঙ্গ বাহিত রোগ নিয়ন্ত্রণের কাজে মশার লার্ভা বিনষ্টকারী ঔষধ স্প্রে চলাকালীন বিষাক্ত পতঙ্গের কামড়ে আক্রান্ত শালবনী ব্লকের একজন

কাশিজোড়া, শালবনী, পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের কাশিজোড়া গ্রাম পঞ্চায়েতের অধীনে কর্মরত ছিলেন SAVRP শেখ্ মোফিজুল আলম । গত ০২/০৭/২০২০ তারিখে পতঙ্গ বাহিত রোগ নিয়ন্ত্রণের কাজে মশার লার্ভা বিনষ্টকারী ঔষধ স্প্রে চলাকালীন বিষাক্ত পতঙ্গের কামড়ে আক্রান্ত হন । জ্বালা যন্ত্রনা হওয়ায় ০৩/০৭/২০ পীড়াকাটা গ্রামীন হাসপাতালে ৪ দিন চিকিৎসা করার পরে কোন উন্নতি না হতে শালবনী হাসপাতালে চিকিৎসা করা হয় । অবস্হার অবনতি হওয়ায় প্রবল যন্ত্রনা নিয়ে গত ২৩/০৭/২০২০ তারিখে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।
ক্ষত স্হানে পচন ধরার ফলে ২৬/০৭/২০ তারিখে চিকিৎসকগন অস্ত্রপাচার করতে বাধ্য হন । ২৭/০৭/২০ রক্তের প্রয়োজন পড়ে ২ বোতল রক্ত দেওয়া হয় এতো চেষ্টা করেও চিকিৎসকরা বাঁচাতে পারেন নি । গতকাল রাত্রি প্রায় ১ঃ৩৫ টা নাগাদ অকালে পরলোক গমন করেন । আজ ময়নাতদন্তের পর তার দেহ পরিবারের এলাকা জুড়ে শোকের ছায়া।সংগঠনের ব্লক সম্পাদক রাজকুমার দাস জানান ” মোফিজুল আলম খুব ভালো মানুষ ছিলেন। কর্মচঞ্চল, মিষ্টভাষী এই মানুষটির আকাল প্রয়াণ আমাদের হৃদয়ে এক শূন্যতার সৃষ্টি করে গেল। আমরা আমাদের একজন প্রীয় বন্ধুকে হারালাম।”