August 8, 2020

দ্বিতীয় পক্ষের স্ত্রী খুনের অভিযোগে গ্রেফতার স্বামী

কাজল মিত্র

: অন্ডাল থানার কাজোরা এলাকায় নিজের বিবাহিত দ্বিতীয় স্ত্রীকে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠল এক স্বামীর বিরুদ্ধে।
এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে ।যদিও এই খুনের কথা স্বামী নিজেই স্বীকার করেছে । অভিযুক্তের নাম বিক্রম রায়।
পুলিশ সূত্রে জানাজায় ঘটনাটি ঘটেছে কজোড়ার হাজরা পাড়ায়। মৃতার নাম আইভী হাজরা(৩৭)।
উখড়া গ্রামের সুভাষ পাড়ার বাসিন্দা অভিযুক্ত বিক্রম হাজরা প্রতিবন্ধী কেন্দ্রে সরকারি শিক্ষকতা করেন।আর সেখানেই আইভী দেবীর সাথে সম্পর্ক গড়ে ওঠে।স্থানীয় একটি হাইস্কুলে বিক্রম হাজরার প্রথম পক্ষের স্ত্রী পার্টটাইম শিক্ষকতা করেন সেখানেই বিক্রম বাবুর প্রথম পক্ষের স্ত্রী ও ছেলে থাকে। তার পরেও আইভি দেবীর সাথে সম্পর্ক তৈরি করে এবং বিয়ে করে। মাঝেমধ্যে কাজরার শ্বশুরবাড়িতে যেত বিক্রম বাবু।
ঠিক তেমনি মঙ্গলবারও বিক্রম হাজরা কজোড়া শশুর বাড়ী যান তারপর আইভি হাজরাকে ধারালো অস্ত্র দিয়ে নিশংস ভাবে খুন করে তারপর পেট্রোল দিয়ে আগুন দেয় ।এসময় আইভি দেবী ছাড়াও বাড়িতে ছিলেন তার ঠাকুমা মায়ারাণী দেবী।ঠাকুমা মায়ারানী দেবীও চিৎকার করলে তাকেও মাথায় আঘাত করে।এতে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।বাড়ি থেকে লিখিত অভিযোগ করে অন্ডাল থানাতে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় অন্ডাল থানার পুলিশ। পুলিশ বিক্রম হজরাকে গ্রেফতার করে। দুর্গাপুর মহকুমা আদালতে পাঠানো হবে বলে জানা গেছে।অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন বাড়ির লোকজন এবং এলাকাবাসী।