October 1, 2020

কুলটি মহিলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভানেত্রী মৌমিতা সেনগুপ্তের উদ্যোগে মহিলাদের কাঁচা সব্জী বিতরণ

কাজল মিত্র

:- করোনার আবহে লকডাউনের ফলে এখনও বহু মানুষ অসহায় ।তাদের না আছে ঠিক মত রুজিরুটি আর না আছে কোন জীবিকা ।তারউপর আবার বেকারত্বের জ্বালা ।আর সেই সব অসহায় মানুদের পাশে দাঁড়িয়েছেন কুলটি বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জী।
এদিন বিধায়কের নেতৃত্বে, কুলটি মহিলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভানেত্রী মৌমিতা সেনগুপ্তের উদ্যোগে, কুলটি মহিলা তৃণমূল কংগ্রেস পক্ষ থেকে বিভিন্ন ধরনের কাঁচা সবজি তুলে দেওয়া হয় রাধানগর হাটিয়ায় প্রায় শতাধিক মহিলাদের হাতে ।
এই অনুষ্ঠান প্রসঙ্গে কুলটি মহিলা তৃণমূল কংগ্রেসের কার্যকারী সভানেত্রী মৌমিতা সেনগুপ্ত জানান আমাদের কুলটি বিধায়কের নেতৃত্বে আমরা লকডাউনের প্রথম দিন থেকে নিজেদের সাধ্য অনুযায়ী মানুষের সেবা করে এসেছি। কারণ, আমাদের একটাই লক্ষ্য ছিলো যেনো কুলটির একটা পরিবার অনাহারে দিন না কাটে। আমরা সম্প্রদায় নিয়ে রাজনীতি করি না, আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ও কুলটি বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জীর একটায় নীতি উন্নয়ন এবং সব ধর্মের মানুষের পাশে দাঁড়ানো। আমি এবং আমাদের কুলটি মহিলা তৃণমূল কংগ্রেসের প্রতিটি কর্মী এতদিন তাই করে এসেছি”। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলার সরোজ কর্মকার, প্রাক্তন কাউন্সিলার পরিমল মাজি, ১০২ নম্বর ওয়ার্ড সভাপতি পিকলু ঘোষ সহ বিভিন্ন ওয়ার্ডের মহিলা নেত্রীবৃন্দ ও কর্মীবৃন্দ।