May 19, 2022

শ্যামল রায়


সোমবার ছিল রাখি পূর্ণিমা অর্থাৎ রাখি বন্ধন উৎসব। তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এবং স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের তরফ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি নিয়ম মেনে বেশ কয়েকটি জায়গায় রাখিবন্ধন উৎসব পালিত হয়েছে।
এদিন দাঁইহাট পৌরসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রাখি উৎসব পালন করা হয়। যুব শক্তিকে উৎসাহিত করতে জনসংযোগ ভিডিও করতে সকলের মধ্যে মাস্ক এবং রাখি পরিয়ে বন্ধন শক্ত করেন যুবনেতা সুমন দাস। তিনি সকলের হাতে রাখি পরিয়ে দেন। এছাড়া কাটোয়া শহরে ও স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় রাখি পরিয়ে সম্প্রীতির বার্তা দেন।
পূর্বস্থলী এক নম্বর ব্লক জুড়েও রাখি উৎসব পালন করল তৃণমূল কংগ্রেস। স্থানীয় সমস্ত ধর্মের মানুষের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক পড়ে মিষ্টিমুখ করিয়ে রাখি পরালেন তৃণমূল কংগ্রেসের নেতারা। উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক স্বপন দেবনাথ।
এছাড়াও কালনা ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রাখি পরিয়ে রাখি উৎসব পালন করল তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি প্রণব রায়।
কালনা পৌরসভা এলাকায় প্রশাসক দেবপ্রসাদ তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে রাখি বন্ধন উৎসবে শুভেচ্ছা বিনিময় করেন এবং রাখি পরিয়ে দেন।
মন্তেশ্বর বিধানসভা এলাকার বিধায়ক সৈকত পাঁজা মেমারি ২ নম্বর ব্লক এলাকায় ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর এর উদ্যোগে সাতগেছিয়া বাজারে রাখি উৎসব পালিত হয় ।উপস্থিত ছিলেন আধিকারিকরা এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেকে।