November 30, 2020

কাজল মিত্র

– বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস আয়োজিত একটি অনুষ্ঠানে সিপিআই (এম) সহ কয়েকজন বিজেপি কর্মী অসিত সিংয়ের নেতৃত্বে তৃণমূলে যোগ দান করেন ।এতে বারাবনি ব্লকের জামগ্রাম পঞ্চায়েত এর শ্যামপুর গ্রামের ৫০ টি পরিবার সিপিআই (এম) এবং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দান করেন ।
লোকসভা নির্বাচনের আগে সমস্ত কর্মী তৃণমূলের ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কিন্তু লোকসভা নির্বাচনের পরে সমস্ত বিজেপি কর্মী বুঝে গেছে বিজেপি শুধু সুবিধাবাদী রাজনীতি করে তারা ধর্মীয় রাজনীতি ছাড়া আর কিছুই করেনা । বিজেপি নেতারা শুধু নিজেদের পকেট গরম করার কাজে ব্যস্ত। এদিন সকলে নিজেদের ভুল বুঝতে বারাবনি বিধায়কের উপস্থিতিতে ও অসিত সিং এর নেতৃত্বে প্রায় ৫০ টি পরিবারের শতাধিক কর্মী তৃণমূলে যোগদান করেন ।

এদিন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় জানান যে বরবানি ব্লকের অন্তর্গত তৃণমূলের অধীনে সমস্ত পঞ্চায়েত এলাকার উন্নয়ন কাজ দেখে আপনি নিজেই অনুমান করতে পারেন, তবে বিজেপির মত তৃণমূল কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দেয় না,শুধু ভাওতা দেওয়াই বিজেপি সরকারের কাজ ।কিন্তু জনসাধারণকে সেবা দেওয়া আমাদের একমাত্র লক্ষ্য। দেরী হলেও এই বিজেপির সমর্থকরা নিজেদের ভুল বুঝতে পেরে পুনরায় আমাদের দলে এসেছে এতে সকলকে স্বাগত ।
এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চায়েত প্রধান কেশব রাউত, সুখেন বাউরি সহ তৃণমূলের বহু নেতাকর্মী ।