October 20, 2020

আসানসোল জেলা কংগ্রেস এর পক্ষথেকে পালিত হল দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে শ্রদ্ধাঞ্জলি ও শোক সভা

কাজল মিত্র

:-দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুতে দেশ সুরে শ্রদ্ধাঞ্জলি ও শোক সভা পালিত হচ্ছে একইসাথে আসানসোলের রাহা লেনে কংগ্রেস কার্যালয়ে প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে তাঁর ছবির সামনে মোমবাতি জ্বালিয়ে এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। তাঁর আত্মার শান্তির জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়েছিল। এদিন এই শ্রদ্ধাঞ্জলি সভায় উপস্থিত ছিলেন প্রবীণ নেতা শহীদ পারভেজ, প্রসেনজিৎ পুইতন্ডি, পারভেজ খান, সৌভিক মুখোপাধ্যায়, পঙ্কজ চৌরাসিয়া, গৌরব রায়, বিশ্বজিৎ বোস সহ কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।
অন্যদিকে, গোধূলি টার্নের কাছে জিটি রোডের কংগ্রেস অফিস কমপ্লেক্সে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর স্মরণে আসানসোল উত্তর কংগ্রেস ব্লকের পক্ষ থেকে একটি শোক সভার আয়োজন করা হয়েছিল। এখানেও একই ভাবে প্রাক্তন প্রয়াত রাষ্ট্র্পতির ছবিতে মালা দেওয়া হয় এবং তাঁর জীবনী তুলে ধরা হয়। শ্রদ্ধাঞ্জলি সভায় কংগ্রেসের জেলা সভাপতি তরুন রায়, এস এম মোস্তফা, মুনির বেগ, শাহিনা পারভীন, শ্রলতা বন্দ্যোপাধ্যায়, আর্ট নাজমিন, সৌম্যদীপ রায়, ভিনসেন্ট ভিলার, মামুন রিসিপ্ট প্রমুখ উপস্থিত ছিলেন।