October 1, 2020

চিত্তরঞ্জন কলেজের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে প্রয়াত প্রাক্তন রাষ্ট্র্পতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

কাজল মিত্র

:- 1973 সালের ৩রা সেপ্টেম্বর চিত্তরঞ্জন দেশবন্ধু মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠা হয়েছিল আর তাই এই প্রতিষ্ঠা দিবস উপলক্ষে তৃণমূল ছাত্র পরিষদ এর পক্ষ থেকে
চিত্তরঞ্জন দেশবন্ধু মহাবিদ্যালয়ে ৪৭ তম প্রতিষ্ঠা দিবস পালন করা হয় তাছাড়া এদিন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয় ।
এদিন রাষ্ট্রপতির ছবিতে মাল্যদান
করেন দেশবন্ধু মহাবিদ্যালয় এর প্রধান শিক্ষক তীর্থ কুমার মণ্ডল, উপস্থিত ছিলেন শিক্ষক সিবা প্রসাদ মণ্ডল, তুষার কান্তি ঘোষ, সুসান্ত স্যার ।
এদিন উপস্থিত তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি মিঠুন মন্ডল বলেন কলেজের মধ্যেই সামাজিক দূরত্ব মেনেই আজ এই প্রতিষ্ঠা দিবস পালনের সাথে সাথে শ্রদ্ধাঞ্জলি সভা করা হয়।
আমাদের বিদ্যালয়ের প্রতিষ্ঠার পর থেকে বহু ছাত্র ছাত্রী এই কলেজ থেকে পড়াশুনা করে ভাল জায়গায় নিজেদের প্রতিষ্ঠিত করে জীবিকা অর্জন করেছেন ।
কিন্তু দিনের দিন যেভাবে ছাত্র ছাত্রীদের সংখ্যা কলেজও কমে যাচ্ছে সেদিকে নজর দিতে হবে কলেজ কতৃপক্ষকে ।কারন আগে যেভাবে পড়াশুনা হত তার গুণগত মান ভাল ছিল কিন্তু এখন নতুন নতুন ছাত্রীরা এই কলেজে ভর্তি না হয়ে আসানসোল ও কুলটিতে গিয়ে ভর্তি হচ্ছে সেদিকে ছাত্র ছাত্রীদেরকেও একটু কলেজ এর প্রতি নজর দিতে হবে ।এদিন উপস্থিত ছিলেন শ্যামল রাউত ,সৌরভ চৌধুরী, অমিতাভ বিশ্বাস,অভি চক্রবর্তী, প্রসেনজিৎ চ্যাটার্জি, সংযুক্তা, দেবব্রত সাও মন্ডল, শ্রাবনী মজুমদার, জয়িতা মিত্র, সহ অনেকে ।