September 28, 2020

শ্যামল রায়


কালনা ও কাটোয়া মহকুমা জুড়ে ডঃ সর্বপল্লী রাধাকৃষ্ণনের ১৩২ তম জন্মদিন পালন করেন বিভিন্ন পঞ্চায়েত এবং শিক্ষক সংগঠনের নেতারা। এদিন পশ্চিমবঙ্গ প্রাথমিক তৃণমূল শিক্ষক সমিতির তরফ থেকে কালনা দুই নম্বর ব্লকে শিক্ষক দিবস পালিত হয়। উপস্থিত ছিলেন শিক্ষা সালের সাধারণ সম্পাদক নীলকমল মুখার্জি সহ একাধিক নেতা নেত্রী। এছাড়াও কালনা শহরে শিক্ষক দিবসে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার প্রশাসক দেবপ্রসাদ বাগ, তপন পোড়েল জেলা সভাপতি তৃণমূল শিক্ষা সেলের।
এছাড়াও এদিন কালনা এক নম্বর সমুদ্রগড় শ্রীরামপুর পূর্বস্থলীর 2 নম্বর ব্লক কাটোয়া এক ও দুই  নম্বর ব্লক এবং কাটোয়া শহরেও শিক্ষক দিবস উদযাপিত হয়।  শিক্ষক দিবসে উপস্থিত ছিলেন সিলেট জেলা সাধারণ সম্পাদক শেখ মোঃ আবু বক্কর বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় প্রমূখ। কাটোয়া ২ নম্বর ব্লকের আখড়াই স্কুলে তৃণমূল ছাত্র পরিষদ এবং বাংলা যুবশক্তির উদ্যোগে শিক্ষক দিবস উদযাপিত হয় এখানে রক্তদান শিবির সহ শিক্ষকদের সংবর্ধনা জ্ঞাপন করা হয়। উপস্থিত ছিলেন স্থানীয় পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত জগদানন্দপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গৌতম ঘোষাল গাজী গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রাধারমণ প্রামানিক এবং স্থানীয় গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রধান সহ একাধিক নেতা নেত্রী।
পূর্বস্থলী এক নম্বর ব্লকের শিক্ষক দিবস উদযাপিত হয় উপস্থিত ছিলেন নবকুমার কর শিক্ষাবিদ বিভাস বিশ্বাস সহ একাধিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং শিক্ষিকা রা।