July 31, 2021

আসানসোল মেয়র জিতেন্দ্র তেওয়ারী ও মেয়র পত্নী চৈতালি তেওয়ারী করোনা মুক্ত হয়ে আসানসোল ফিরলেন

কাজল মিত্র

:- পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি, পান্ডেশ্বর বিধায়ক তথা আসানসোল পৌরনিগমের মেয়র জিতেন্দ্র তিওয়ারি এবং তাঁর স্ত্রী চৈতালী তিওয়ারি করোনাকে হারিয়ে বাড়ী ফেরার খবর ছড়িয়ে
পড়তেই আসানসোল এর শিল্পাঞ্চল বাসী সহ দলীয় সমর্থক বাসীর মধ্যে আনন্দের আমেজ তৈরি হয়েছে।
উল্লেখ্য যে আসানসোলের মেয়র তথা তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা সভাপতি জিতেন্দ্র কুমার তেওয়ারির গত ১২ সেপ্টেম্বর করোনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসে তার পর মেয়রের সহধর্মিণী তথা সমাজসেবিকা চৈতালি তিওয়ারির রিপোর্টও পজিটিভ আসে। 
তারপরেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দুজনেই উন্নত চিকিৎসার জন্য কলকাতায় গিয়েছিলেন।
তার পর থেকেই দলীয় সমর্থক সহ শিল্পাঞ্চল বাসী সকলেই তাদের দ্রুত সুস্থতার কামনায় মন্দিরে, গির্জায়, এবং গুরুদ্বারে প্রার্থনা করে পূজা-অর্চনাও করেন।
আর তাদের সুস্থতার খবর পেতেই যখন জানতে পারেন উভয়ই করোনা ভাইরাসকে পরাস্ত করে বর্তমানে সম্পুর্ন সুস্থ হয়ে গেছেন এবং আসানসোল ফেরার খবর রয়েছে। সেই কথা ছড়িয়ে পরার পর দলীয় সমর্থক সহ শিল্পাঞ্চল বাসীর মধ্যে আনন্দের আমেজ তৈরি হয়েছে।
সোমবার সন্ধ্যায় কলকাতা থেকে আসানসোল পৌঁছাতেই মেয়র ও মেয়র পরিবারের জন্যে আসানসোলের আশ্রম মোড় তৃণমূল কংগ্রেস কার্যালয়ের কাছে তৃণমূল কংগ্রেসের জেলা সহ-সভাপতি রবিউল ইসলামের নেতৃত্বে জিতেন্দ্র তিওয়ারি ও চৈতালি তেওয়ারীকে ফুলের তোড়া উপহার দিয়ে সম্মানিত করা হয়।এ উপলক্ষে মেয়র জিতেন্দ্র তেওয়ারী বলেন যে শিল্পাঞ্চলে করোনায় আক্রান্ত অন্যান্য ব্যাক্তিদেরও দ্রুত সুস্থতার কামনা করছি সকলেই ভাল থাকুন ও সুস্থ থাকুন ।

%d bloggers like this: