December 5, 2021

বিধায়কের দ্রুত আরোগ্য কামনা করে জাগযজ্ঞ করলেন বারাবনি ব্লকে যুব তৃণমূলের কর্মীরা

কাজল মিত্র

:- বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় বর্তমানে করোনা আক্রান্ত উনার সুস্থ কামনায় বারাবনি ব্লক যুব সভাপতি পার্থ সার্থীর উদ্দোগে পূজা ও যজ্ঞ অর্চনা করা হল কেলেজরা গ্রামে ।
গত২২ সেপ্টেম্বর বিধায়কের শরীরের নমুনা সংগ্রহ করেন স্বাস্থ্য দপ্তরের কর্মীরা।এবং সেই নমুনার রিপোর্টে তার শরীরে করোনা পজিটিভ ধরা পড়লে সেই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরতেই চিন্তিত হয়ে পড়েন বিধানের অনুগামীরা।
ওনার সুস্থতা ও আরোগ্য কামনা করে পুচড়া পঞ্চায়েতের কেলেজরা গ্রামের হনুমান মন্দিরে পূজো দিলেন বারাবনি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ সারথি মুখার্জি ও সকল কর্মী-সমর্থকরা।
এই প্রসঙ্গে বারাবনি ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ সারথি মুখার্জি জানান আমাদের বিধায়ক বিধান বাবু এখন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসার জন্যে হসপিটালে রয়েছেন তবে তিনি এই মহামারীতে যেভাবে গ্রামে গ্রামে গিয়ে গরীব মানুষের পাশে দাঁড়িয়েছেন তা অতুলনীয়,তিনি দ্রুত সুস্থ হয়ে আগের মতো সবসময় মানুষের পাশে থেকে মানুষের যেনো কাজ করে,
এই দিন বিধায়কের নামে তাই ওনার দ্রুত আরোগ্য কামনা করে আমরা কেলেজরা গ্রামীন হনুমান মন্দিরে পূজো দিলাম এবং যাগযজ্ঞ ও প্রসাদ বিতরণ করা হল ।
এদিন এই পূজা অর্চনায় বারাবনি ব্লক সভাপতি অসিত সিং সহ পঞ্চায়েত সমিতির সভাপতি
মালা বাউরি, পশ্চিম বর্ধমান যুব ভায়েস প্রেসিডেন্ট রঘু চৌবে, জেনারেল সেক্রেটারি সন্তোষ সিং পুচড়া গ্রাম পাঞ্চয়েত প্রধান সুকুমার পাল, নিমাই মিত্র, অমল দত্ত,পিন্টু পান্ডে,দেবদাস মন্ডল, সুখেন নন্দী, জয়ন্ত মন্ডল, টুবাই রায়,সুমিত মন্ডল, সঞ্জয় দাস,
সহ অনেকে উপস্থিত ছিলেন

%d bloggers like this: