November 30, 2020

স্বর্গীয় রাকেশ সিং ও আস্তিক মল্লিক মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় জয়ী মাইথন ফুটবল ক্লাব:-

কাজল মিত্র,

লেফট ব্যাংক এল.বি.পি.এস ক্লাবের পরিচালনায় কল্যানেশ্বরী তৃণমূল কংগ্রেস আঞ্চলিক কমিটির সহযোগিতায় ১৪দিন ব্যাপী স্বর্গীয় রাকেশ সিং ও আস্তিক মল্লিক মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা রবিবার দিন অনুষ্ঠিত করা হয়।
এই ফাইনাল খেলাটি সুভারম্ভ করা হয় স্বর্গীয় রাকেশ সিং ও স্বর্গীয় আস্তিক মল্লিকের চিত্রতে মাল্যদান করে এবং জাতীয় সঙ্গীতের মাধ্যমে।স্বর্গীয় রাকেশ সিং ও আস্তিক মল্লিকের চিত্রতে
মাল্যদান করেন স্বর্গীয় রাকেশ সিং মা রিতা দেবী ও স্বর্গীয় আস্তিক মল্লিকের স্ত্রী মমতা মল্লিক সহ এই ফাইনাল খেলায় মুখ্য অতিথি যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক বিশ্বজিৎ চ্যাটার্জী,সালানপুর থানার ইনচার্জ পবিত্র কুমার গাঙ্গুলি,কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাস,দেন্দুয়া গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রঞ্জন দত্ত,ডিভিসি খেল আধিকারিক কৃষ্ণা প্রসাদ সিং, যুব নেতা বিশ্বজিৎ চৌধুরী, তৃণমূল কংগ্রেসের নেতা বিল্টু সাউ।
এই টুর্নামেন্টে মোট ২৪টি দল অংশগ্রহন করেন। ২৪টি দলকে হার মানিয়ে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় মাইথন ফুটবল ক্লাব বনাম লক্ষ্মণপুর ফুটবল ক্লাবের মধ্যে।এই খেলায় ২-০ গোলে মাইথন ফুটবল ক্লাব জয়লাভ করেন।
এই খেলায় জয়ী মাইথন ফুটবল ক্লাবকে দলকে ১২০০হাজার টাকা নগদ অর্থ রাশি এবং একটি কাপ প্রদান করা হয় তাছাড়া ফাইনাল খেলায় পরাজিত দল লক্ষ্মণপুর ফুটবল ক্লাবকে ৭ হাজার টাকার নগদ অর্থ রাশি এবং একটি কাপ প্রদান করা হয় তাছাড়া ফাইনাল খেলায় দুই দলকে ইন্ডিভেউজাল পুরস্কার,
বেস্ট গোলকিপার,বেস্ট ডিফেন্ডার,ম্যান অফ দ্যা ম্যাচ,ম্যান অফ দ্যা সিরিজ দেওয়া হয়।
এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের কল্যানেশ্বরী আঞ্চলিক কমিটির নেতা বিল্টু সাউ জানান যুব সমাজকে খেলাধূলোয় আগ্রহী করতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়,তাছাড়া আমাদের চেষ্টা থাকবে আগামী বছর এই টুর্নামেন্টটি আরো বড় আকারে পরিনত করা।
এই ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন পঞ্চায়েত সদস্য রেখা মল্লিক,ভোলা সাউ,আশরাফ খান,দেবব্রত মুখার্জী,গোপী রাম,অনিল মণ্ডল,অরবিন্দ বাল্মীকি,দীপক সিং,বিজয় সাউ সহ আরো অনেকে।