October 25, 2020

পথশ্রী অভিযানে সালানপুর ব্লকে আছড়া পঞ্চায়েতের শান্তশ্রী পল্লিতে রাস্তার উদ্বোধন:-

কাজল মিত্র

:-রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পথশ্রী অভিযান প্রকল্পে সালানপুর ব্লকের আছড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শান্তশ্রী পল্লিতে রাস্তা সহ নর্দমার শুভ সূচনা করা হল।
এদিন প্রথমে আছড়া গ্রাম
পঞ্চায়েতের অন্তর্গত শান্তশ্রী পল্লিতে এন.আর.জি.এস ফান্ড থেকে মোট ১০ লক্ষ
২১ হাজার ৪২২ টাকা ব্যায়ে করে ঢালাই রাস্তার ও নর্দমার কাজের শুভ সূচনা করা হয়।তাছাড়া সালানপুর ব্লকের সালানপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ক্ষুদিকা গ্রামে রাস্তাটির 15th এফ.সি ফান্ড থেকে ২লক্ষ টাকা ব্যায় করে ঢালাই রাস্তার শুভ সূচনা করা হয়।
এদিন এই রাস্তাদুটির শুভ উদ্বোধন করেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র ও সমাজ সেবী ভোলা সিং।
এদিন পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি জানান মাননীয়া মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের পথশ্রী প্রকল্পের মাধ্যমে রাজ্যে ১৫ দিনের ১২ হাজার কিলোমিটার রাস্তার নির্মাণ ও মেরামত করা হবে, তারই পরিপ্রেক্ষিতে সালানপুর ব্লকে মোট ৩৩ টি রাস্তা নির্মাণের কাজের শুভ সূচনা করে হবে যার মধ্যে আজকের মোট দুটি রাস্তার উদ্বোধন করা হলো। রাজ্য সরকারের বিভিন্ন তহবিল থেকে।
তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আছড়া গ্রাম পঞ্চায়েত প্রধান কল্পনা তাঁতি, পঞ্চায়েত সদস্য উত্তরা মণ্ডল,পঞ্চায়েত সমিতির সদস্য পম্পা ঘোষ সহ সমস্ত সদস্য ও নেতৃবৃন্দ।