January 18, 2021

কাজল মিত্র,

সিএলডব্লিউ লেবার ইউনিয়ন ও ডিওয়াইএফআই এর যৌথ উদ্যোগে সালানপুর বিডিও অফিসে ডেপুটেশন কর্মসূচি:

চিত্তরঞ্জনের সব নাগরিককে সরকারি সুযোগ সুবিধা ও স্বাস্থ্য সংক্রান্ত সব সুযোগ দেওয়ার দাবিতে সিএলডব্লিউ লেবার ইউনিয়ন ও ডিওয়াইএফআই যৌথ উদ্যোগে চিত্তরঞ্জন রবীন্দ্র মঞ্চের সামনে থেকে বাইক মিছিল করে সালানপুর বিডিও অফিসের সামনে এসে বিক্ষোভ প্রদর্শন করা হয় তাছাড়া বিডিও অদিতি বসুর হাতে লিখিত ডেপুটেশন দেওয়া হয়।
তাদের অভিযোগ সরকারি প্রতিটি সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে চিত্তরঞ্জন মানুষজন কিন্তু সবার মতো সমান ভাবে সরকারের কাছে টেক্স প্রদান করে করে চলেছে তবে তারা সরকারি সুবিধা থেকে কেন বঞ্চিত হবে।
এইদিন তারা বিডিও অদিতি বসুর কাছে দাবি করেন রাজ্য ও কেন্দ্র সরকারের প্রতিটি স্বাস্থ্য পরিষেবা চিত্তরঞ্জনবাসীকে দিতে হবে,এবং চিত্তরঞ্জন রেল কর্তৃপক্ষ সাথে কথা বলে সরকারি নিয়ম অনুযায়ী রাজ্যের তৈরি স্বাস্থ্যসাথীর ক্যাম্প করতে হবে। তাছাড়া চিত্তরঞ্জন শহরে রেল কর্মচারী ছাড়া প্রচুর মানুষ বসবাস করেন।তাদের চিত্তরঞ্জন রেল কর্তৃপক্ষ স্বাস্থ্য পরিসেবা প্রদান করবে কিন্তু তাদের পঞ্চায়েত বা বিডিও অফিস থেকে এনওসি দিতে হবে তবে তারা এই পরিসেবা উপভোগ করতে পারবে।এই সব বিষয়ে আলোচনা ও স্মারকলিপি প্রদান করা হয়।
বিডিও অদিতি বসু তাদের সাথে আশ্বাসদেন রেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সরকারি নিয়ম অনুযায়ী স্বাস্থ্যসাথী ক্যাম্পের আয়োজন করা প্রচেষ্টা করা হবে।
এই ডেপুটেশন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিএলডব্লিউ লেবার ইউনিয়ন সিআইটিইউ সাধারণ সম্পাদক রাজীব গুপ্তা,স্নেহাশীষ চক্রবর্তী,জয়দেব ব্যানার্জি,ডিওয়াইএফআই সদস্য আবির ঘোষ,চন্দন দাস সহ আরো অনেকে।