January 26, 2021

বিহারে ছিনতাই হওয়া পিকআপ ভ্যান উদ্ধার হলো কল্যানেশ্বরী অঞ্চলে,গ্রেপ্তার দুই যুবক:-

কাজল মিত্র,

বিগত ২৮শে ডিসেম্বর বিহার রাজ্যের বেগুসারাই থেকে ছয় জন যুবক দুটি মোটর সাইকেলে করে এসে বন্ধুক ঠেকিয়ে টাটা পিকআপ ভ্যান ২০৭ যেই গাড়ির নম্বর (BR10GA1167)সহ একটি মোবাইল ও ২৩ হাজার টাকা অর্থ ছিনতাই করে চম্পট দেয়।
এই ছিনতাই পর গাড়ির মালিক ছাতিশ কুমার সঙ্গে সঙ্গে বিহারের বলিয়া থানায় অভিযোগ করেন।বলিয়া থানার পুলিশ ৩৪৯/৯০ ধারায় মামলা করেন তারপর এক টিম গঠন করে ছিনতাই যাওয়া গাড়ির খোঁজে লেগে পড়েন।
রবিবার দিন সালানপুর থানার কল্যানেশ্বরী অঞ্চলের একটি বেসরকারি লজের সামনে থেকে ছিনতাই যাওয়া গাড়ি সহ দুজন যুবককে গ্রেপ্তার করেন বিহার পুলিশ ও পশ্চিমবঙ্গের পুলিশ।
এই প্রসঙ্গে বলিয়া থানার এ.এস আই সুরেন্দ্র সিং জানান,বিগত ২৮ তারিখে বলিয়া থানায় এক ছিনতাই ঘটনার মামলা করা হয়।
কল্যানেশ্বরী অঞ্চলের এক যুবক গাড়িতে লেখা ফোন নম্বর দেখে আমাদের ফোন করে বলে আপনার গাড়িটি আমার দোকানের সামনে দাঁড়িয়ে আছে দয়া করে সরিয়ে নিন তখন তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন গাড়ির পশ্চিমবঙ্গের সালানপুর অঞ্চলের কল্যানেশ্বরী এলাকায় রয়েছে আমরা টিম নিয়ে এসে খোঁজাখুঁজি শুরু করি অবশেষে সালানপুর থানা ও কল্যানেশ্বরী ফাঁড়ির সহযোগিতায় এক লজের সামনে দেখতে পাই,তাতে বসে থাকা দুই যুবককে গ্রেপ্তার করা হয় সেই যুবকরা বিহারের জানা গেছে তারপর জিজ্ঞাসাবাদ করার পর সব জানা যাবে।
এই ঘটনা প্রসঙ্গে গাড়ির মালিক ছাতিশ কুমার বলেন গরুর খাবার আনতে যাওয়ার সময় হঠাৎ করে দুটি মোটর সাইকেলে করে ছয় জন যুবক এসে গাড়ি দাঁড় করিয়ে বন্ধুক দেখিয়ে গাড়ির চাবি কেড়ে নেয় তাছাড়া মোবাইল ফোন ও ২৩ হাজার টাকা কেড়ে নেয় এবং আমাকে ও আমার ভাই সহ মোট তিনজনকে মারধর করে চম্পট দেয়।