Month: July 2020

জাতীয় সড়কে ১৪৪ ধারা প্রয়োগ করে বিজেপি নেতা কে আটকানোর অভিযোগ

জুলফিকার আলি ,পূর্ব মেদিনীপুর:-অভিযোগ পূর্ব মেদিনীপুর জেলার রাতুলিয়াতে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুকে আটকে দেওয়া হয় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের দ্বারা। বিজেপি নেতা সায়ন্তন বসুর অভিযোগ কোন কারণ ছাড়াই….

সিউড়ির সুভাষপল্লিতে সোনার হার ছিনতাই

কৌশিক গাঙ্গুলি দিনে দুপুরে সোনার হার ছিনতাই সুভাষ পল্লীতে।বাজার করে বাইকে করে সুভাষপল্লীর বাড়িতে ফিরছিলেন তাপস কুমার দত্ত ও তার স্ত্রী সুমনা দত্ত।পিছন থেকে অন্য বাইকে চেপে আসা সুমনা দত্তের….

অবিভক্ত বর্ধমানের প্রাক্তন জেলাসভাধিপতি প্রয়াত

সেখ রতন হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রাক্তন সিপিএমের এমপি এবং এমএলএ নিখিলানন্দ সর। এককালীন তিনি পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি পদে ছিলেন। গতকালই ছিল তার জন্মদিন বাড়িতেই….

চুঁচড়ার ৩ নং ওয়ার্ডে হবে ঢালাই রাস্তা

সুভাষ মজুমদার হুগলী-চুঁচুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড মিলিটারি কলোনি এলাকায় মানুষের দীর্ঘদিনের চাহিদাকে গুরুত্ব দিয়ে ঢালাই রাস্তা নির্মাণের শুভড়ম্ব হলো ।উপস্থিত ছিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার প্রশাসক গৌরীকান্ত মুখার্জি, পার্থ সাহা,….

গাড়ির স্টেপনি চোরের দল আটক মঙ্গলকোটে

মোল্লা জসিমউদ্দিন   ; কয়েক সপ্তাহ পূর্বে পর্যন্ত এলাকাবাসী মঙ্গলকোট কে জানতো চোরেদের অবাধ মুক্তাঞ্চল হিসাবে। সাইকেল থেকে মোবাইল, ভ্যানো থেকে গাড়ীর স্টেপনি।।পুলিশি ঝামেলা এড়াতে সব অভিযোগ আবার নথিভুক্তিকরণ ঘটতো….

বিদ্যাসাগর – সৌমেন হোড়

বিদ্যাসাগর বালাই বালক বিদ্যাসাগর,বাল্যবেলার,বিদ্যা,বুদ্ধির বাঁধন বেঁধে,বট বৃক্ষের বৃক্ষ বিচ্ছু,বাংলার বুকে বিজয়ী ব্যক্তি।বারোশ সাতাশ বঙ্গাব্দে,বারুই আশ্বিন,বীরসিংহের বীরসিংহ বত,বিধাতা বানান।বাচ্ছাদের বিদ্যার্থে বর্ণপরিচয়,বর্ণমালা,বোধোদয় বই বানান।বাহান্নটি বালিকা বিদ্যালয় বানান।বাল্যবিবাহ বেআইন বলে বাতিল,বিধবাবিবাহ,

অন্ডালে দ্বিতীয় পক্ষের স্ত্রী খুনে গ্রেপ্তার স্বামী

দ্বিতীয় পক্ষের স্ত্রী খুনের অভিযোগে গ্রেফতার স্বামী কাজল মিত্র : অন্ডাল থানার কাজোরা এলাকায় নিজের বিবাহিত দ্বিতীয় স্ত্রীকে আগুন লাগিয়ে পুড়িয়ে মারার অভিযোগ উঠল এক স্বামীর বিরুদ্ধে।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য….

কালনা ও বৈঁচি পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার ২ ছিনতাইবাজ

সুভাষ মজুমদার দুই ছিনতাইবাজকে গ্রেফতার করল পুলিশ। দেবেশ প্রমানিক ও রবি সাহানী নামে দুজনকে গ্রেপ্তার করে বৈঁচি ও কালনা থানার পুলিশ। তাদের বাড়ি বৈঁচি স্টেশন বাস স্ট্যান্ড ও দাঁতসর এলাকায়।পুলিশ….

লকডাউনে শুনশান বীরভূম

খায়রুল আনাম লকডাউনে বীরভূম জেলা প্রায় শুনশানই রয়ে গেলে। কোথাও তেমন কোনও বিশৃঙ্খলা বা অশান্তি ঘটেনি। জেলার সর্বত্রই এদিন পুলিশি তৎপরতা লক্ষ্য করা গিয়েছে। বিশেষ প্রয়োজনে কেউ বাইরে বেরুলে তাকে….

মশার লার্ভা মারতে স্প্রে চলাকালীন বিষাক্ত পতঙ্গ এর কামড়ে মৃত

পতঙ্গ বাহিত রোগ নিয়ন্ত্রণের কাজে মশার লার্ভা বিনষ্টকারী ঔষধ স্প্রে চলাকালীন বিষাক্ত পতঙ্গের কামড়ে আক্রান্ত শালবনী ব্লকের একজন কাশিজোড়া, শালবনী, পশ্চিম মেদিনীপুরঃ পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী ব্লকের কাশিজোড়া গ্রাম পঞ্চায়েতের….