Month: October 2020

দুর্গাপুর ব্যারেজে বিকল লকগেটে বইছে জল, পানীয়জলের সংকট আসছে

মোল্লা জসিমউদ্দিন, শনিবার ভোরে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর ব্যারেজে ৩১ নং লকগেট টি ভেঙ্গে বিপত্তি ক্রমশ বাড়ছে। যা পরিস্থিতি তাতে দ্রুত মেরামতিও সম্ভব নয়। একাধারে দুর্গাপুর শহরে পানীয়জলের আশংকা অপরদিকে….

সিউড়ির লম্বোদরপুরে হত মোটরসাইকেল চালক

খায়রুল আনাম, বীরভূম : সিউড়ীর লম্বোধরপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক মোটরবাইক চালকের। তার অপর সঙ্গীকে গুরুতর আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। তাদের ব্যাগ থেকে যে কাগজপত্র….

মারা গেলেন পল্লিকবির পুত্রবধূ

মোল্লা জসিমউদ্দিন ( সম্পাদক কুমুদ সাহিত্য মেলা কমিটি ), পল্লিকবি কুমুদরঞ্জন মল্লিকের ছোট ছেলে ইতিহাসবিদ কোশম্বনাথ মল্লিক চলতি মাসের তৃতীয় সপ্তাহে মারা গিয়েছিলেন। আজ ছিল প্রয়াতর আত্মার শান্তি কামনার লক্ষে….

সমীর রায়ের পর নারায়ণ হাজরা চৌধুরী মারা গেলেন করোনায়

সুরজ প্রসাদ করোনার থাবায় নিহত সংখ্যা ক্রমশ বাড়ছে। শহর বর্ধমানে কোভিড কেড়ে নিলো আর একজন পরিচিত তৃণমূল নেতাকে।তিনি দলের বাইরেও সুপরিচিত ছিলেন ভদ্রলোক এবং বক্তা হিসেবে।প্রয়াত এই নেতার নাম নারায়ণ….

লকডাউনের ভীড়ের ছবি পোস্ট করা মামলায় লালবাজার কে ‘সুপ্রিম’ ধমক

মোল্লা জসিমউদ্দিন (টিপু), অধ্যাপক অম্বিকেশ মহাপাত্র থেকে প্রত্যন্ত চাষি শিলাদিত্য চৌধুরী। আবার কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায় থেকে সাংবাদিক সফিকুল ইসলাম। এঁরা সবাই-ই রাজরোষে সাময়িক পুলিশি সন্ত্রাসের শিকার৷বাংলার বিরোধী দলের নেতারা….

পুলিশের মদতে জায়গা বেদখল,মামলা রুজু কলকাতা হাইকোর্টে

মোল্লা জসিমউদ্দিন (টিপু), দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট বিভিন্ন  দেওয়ানী বিষয়ে মামলায় রায়দানে বারবার উল্লেখ রেখেছে যে, ‘ কোন আদেশনামা ছাড়া পুলিশ কোন দেওয়ানী বিষয়ে ( জমি / জায়গা)  হস্তক্ষেপ….

বেসরকারি স্কুলে ফি নিয়ে কমিটিতে স্থগিতাদেশ জারী সুপ্রিম কোর্টের

মোল্লা জসিমউদ্দিন (টিপু ) , বুধবার দুপুরে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্ট বেসরকারি স্কুলে ফি নিয়ে মামলায় কলকাতা হাইকোর্টের রায় কে বহাল রাখলো। তবে আরও স্কুল ফি কমানো নিয়ে যে….

এবার নবমীর ‘নস্টালজিক’ আড্ডা হচ্ছেনা বিধান শিশু উদ্যানের দুর্গাপূজায়

মোল্লা জসিমউদ্দিন (টিপু ),      বেশ কয়েক বছর ধরে কলকাতার হাডকো মোড় সংলগ্ন বিধান শিশু উদ‍্যানে শারদোৎসব   হয়ে আসছে । এ বছরও করা হয়েছে। তবে আগেকার মত সেই মন্ডপ….

জীবন – মৌ কুন্ডু (রাই)

……. জীবন……, মৌ কুন্ডু (রাই), জীবন মানে যুদ্ধক্ষেত্রে জয়ী হবার শপথ,জীবন মানে থাকতে হবে শুভ চিন্তাবোধ।জীবন মানে খরার মাঝে আনতে হবে জল,জীবন মানে দুঃসময়ে থাকা অবিচল।জীবন মানে জলপ্রপাতে আশার প্রবল….

আউশগ্রামে আদিবাসীদের একত্রে আনলেন এই তৃণমূল নেতা

আজ আউসগ্রাম বিধানসভার আউসগ্রাম 2 নম্বর ব্লকের কার্যকারী সভাপতি শেখ আব্দুল্ লালন বাবুর একান্ত উদ্যোগে এবং বিধায়ক অভেদানন্দ থান্ডার এবং পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী এবং পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি….