Month: May 2021

আজ নারদা মামলায় স্থানান্তরিত নিয়ে হাইকোর্টে শুনানি

মোল্লা জসিমউদ্দিন, ২৮ কলকাতা হাইকোর্টে প্রথম পর্যায়ে ডিভিশন বেঞ্চে জামিন নিয়ে মতবিরোধ ঘটেছিল, সেবার মতামতের ফলাফল ছিল ১-১।তবে এবার বৃহত্তর বেঞ্চে ৫-০ তেই অন্তবর্তী জামিন মঞ্জুর নারদায় ধৃত গৃহবন্দীদের।তবে শর্ত….

দুর্গাপুরে অবহেলিত মীরাবাঈ এর মূর্তি

সেখ নিজাম আলম, ; পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুরে অবহেলিত মীরাবাঈ এর আবক্ষ মূর্তি টি।দূর্গাপুরে মীরাবাঈ -এর মূ্র্তি বহুদিন ধরে রাস্তার  মাঝে ছিল। ঐ মূর্তি রাস্তায় মাঝে থাকায় প্রত্যেক মানুষের নজরে….

নারদায় আদালতের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন খোদ বিচারপতি

নারদায় আদালতের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন খোদ বিচারপতি  মোল্লা জসিমউদ্দিন টিপু, এবার সরাসরি কলকাতা হাইকোর্টের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন খোদ বিচারপতি। এই বিষয়ে ওই বিচারপতি ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্ডাল….

আউশগ্রামে অসহায় এক প্রতিবন্ধী পরিবার

সেখ নিজাম আলম, ; ২০১৬ সাল থেকে বিদ্যুৎ নেই। তখন সাড়ে আট হাজার টাকা বিদ্যুতের বিল বাকি থাকায় লাইন কেটে দেওয়া হয়েছিল। তখন থেকে আজও পর্যন্ত  হ্যারিকেনের আলোয় ছেলের পড়াশুনা ও….

চলন্তগাড়িতে ম্যাপ দেখছিলেন চালক, তারপর…

চলন্ত গাড়ীতে ম্যাপ দেখছিলেন চালক, তারপর  সেখ নিজাম আলম, ; শুক্রবার গলসির তিলডাঙ্গা মোড়ে বীজধান বোঝাই পিকাপভ্যান গার্ডওয়ালে ধাক্কা মেরে পাল্টি খেল। স্থানীয় সুত্রে জানা যায়, একটি বীজধান বোঝাই  পিকাপভ্যান….

মোদির জন্যই করোনার বাড়বাড়ন্ত ; রাহুল গান্ধী

মোদীর জন্যই করোনার বাড়বাড়ন্ত ; রাহুল গান্ধীধনঞ্জয় বন্দ্যোপাধ্যায়, ‘মারণ ভাইরাস করোনার প্রথম ঢেউ কেউ আঁচ করতে পারেনি। তবে দ্বিতীয় ঢেউয়ের এত বাড়বাড়ন্ত এর জন্য দায়ী প্রধানমন্ত্রী। কেননা দায়িত্ব পালনে ব্যর্থ….

বিগ বাস্কেটের সর্বাধিক শেয়ার কিনে নিল টাটা গ্রুপ

বিগ বাস্কেটের সর্বাধিক শেয়ার নিল টাটা মোল্লা জসিমউদ্দিন টিপু মুদিখানা, কাঁচা সবজি,ফলমূল, সহ নিত্য প্রয়োজনীয় পণ্য পরিষেবাকারী সংস্থা বিগ বাস্কেটের সর্বাধিক শেয়ার কিনে নিল টাটা গ্রুপ।শুক্রবার এই ব্যাপারে চুড়ান্ত চুক্তি….

দু হাজারের নোট এবার ছাপবেনা রিজার্ভ ব্যাংক

দু হাজারের নোট এবার ছাপবে না রিজার্ভ ব্যাংক  পারিজাত মোল্লা, চলতি আর্থিক বর্ষে অর্থাৎ ২০২১ -২২ সালে নুতন করে ২ হাজার টাকার নোট ছাপবেনা আরবিআই।গত বুধবার আরবিআই তাদের বার্ষিক রিপোর্টে….

কোভিড টিকা নিয়মিত আসছে বাংলায়

সুকান্ত ঘোষ, বৃহস্পতিবার কেন্দ্রর দেওয়া ৫০ হাজার কোভ্যাক্সিন টিকা এসে পৌঁছেছে।আজ অর্থাৎ শুক্রবার আসছে ২ লাখ কোভিশিল্ড টিকা।ইয়াসের জন্য কলকাতা বিমানবন্দরে বিমান উঠানামাতে বিধিনিষেধ ছিল।তাই বুধবারের পরিবর্তে বৃহস্পতিবার পৌঁছায় ৫০….

পাঁচ রাজ্যের তেরোটি জেলায় অমুসলিম শরণার্থীদের ভারতীয় নাগরিকত্ব দেবে কেন্দ্র

পাঁচ রাজ্যের তেরোটি জেলায় অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দেবে কেন্দ্র এস.জে আব্বাস, সিএএ নিয়ে কোন নিয়ম তৈরি করা হয়নি।সারাদেশ জুড়ে এই নিয়ে বিতর্কও চলছে।এরেই মাঝে গত শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে….