অর্ঘ্য সরকার এবং নিয়োগ মন্ত্র টাইমস বিজনেস অ্যাওয়ার্ড 2024-এ পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় নিয়োগ পরামর্শদাতা হিসাবে স্বীকৃত

Spread the love

অর্ঘ্য সরকার এবং নিয়োগ মন্ত্র টাইমস বিজনেস অ্যাওয়ার্ড 2024-এ পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় নিয়োগ পরামর্শদাতা হিসাবে স্বীকৃত

কলকাতা, 25শে জুলাই 2024: জেডব্লিউ ম্যারিয়ট কলকাতায় টাইমস অফ ইন্ডিয়া গ্রুপ দ্বারা আয়োজিত টাইমস বিজনেস অ্যাওয়ার্ডস 2024, পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় নিয়োগ পরামর্শদাতা হিসাবে রিক্রুটমেন্ট মন্ত্র এইচআর কনসালটেন্সির প্রতিষ্ঠাতা অর্ঘ্য সরকারকে সম্মানিত করেছে। এই স্বীকৃতি নিয়োগ পদ্ধতির আধুনিকীকরণে নিয়োগ মন্ত্রের উদ্ভাবনী অবদানের উপর জোর দেয়।

অভিনেতা, বিনিয়োগকারী এবং উদ্যোক্তা সুনীল শেট্টি সমন্বিত এই অনুষ্ঠানে, অর্ঘ্য সরকারের দূরদর্শী নেতৃত্ব এবং জনবল নিয়োগে তার ফার্মের উল্লেখযোগ্য প্রভাব উদযাপন করা হয়। তার গ্রহণযোগ্য বক্তৃতায়, সরকার টাইমস অফ ইন্ডিয়া গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, স্বীকার করেছেন যে এই ধরনের পুরষ্কারগুলি বর্ধিত দায়িত্ব এবং চ্যালেঞ্জের সাথে আসে।

সরকারের নেতৃত্বে, নিয়োগ মন্ত্র রিক্রুটমেন্ট প্রসেস আউটসোর্সিং (আরপিও) এ অগ্রগামী হিসাবে আবির্ভূত হয়েছে। কলকাতায় অবস্থিত, পরামর্শদাতা আইটি স্টাফিং এবং নেতৃত্বের ভূমিকা সহ বিভিন্ন সেক্টর জুড়ে সাশ্রয়ী নিয়োগের সমাধানে বিশেষজ্ঞ। AI-চালিত প্রযুক্তির ব্যবহার করে, নিয়োগ মন্ত্র প্রার্থীর স্ক্রীনিং এর নির্ভুলতা এবং কার্যকারিতা বাড়ায়।

সামাজিক দায়বদ্ধতার প্রতি তাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে, নিয়োগ মন্ত্র কোনো ফি ছাড়াই চাকরিপ্রার্থীদের বিনামূল্যে সহায়তা প্রদানের মাধ্যমে নৈতিক চাকরি অনুসন্ধানের অনুশীলনকে প্রচার করে। এই পদ্ধতিটি এই অঞ্চলে ন্যায়সঙ্গত কর্মসংস্থানের সুযোগ এবং প্রতিভা বিকাশের প্রতি তাদের উত্সর্গকে তুলে ধরে।

অর্ঘ্য সরকারের নম্র সূচনা থেকে একজন বিশিষ্ট এইচআর নেতা হয়ে ওঠার অসাধারণ যাত্রা উদ্ভাবন এবং অধ্যবসায় দ্বারা চিহ্নিত করা হয়েছে। “রিক্রুটোপিয়া” প্রকাশনা এবং তার প্রভাবশালী TEDx আলোচনা সহ তার উদ্যোগ, নিয়োগ ক্ষেত্রে তার চিন্তা নেতৃত্ব প্রদর্শন করে। কর্পোরেট ক্লায়েন্টদের বাইরে, তার ফার্ম স্টার্টআপ এবং এমএসএমইকে সমর্থন করে, যা পশ্চিমবঙ্গের আর্থ-সামাজিক ল্যান্ডস্কেপে উল্লেখযোগ্যভাবে অবদান রাখে।

টাইমস বিজনেস অ্যাওয়ার্ডস 2024 শুধুমাত্র শ্রেষ্ঠত্ব উদযাপন করে না বরং অর্ঘ্য সরকারের মতো ভবিষ্যত নেতাদের উদ্ভাবন এবং নিয়োগ শিল্পে ইতিবাচক পরিবর্তন চালিয়ে যেতে অনুপ্রাণিত করে। শ্রেষ্ঠত্ব এবং অন্তর্ভুক্তির প্রতি অবিচল প্রতিশ্রুতি সহ, সরকার এবং নিয়োগ মন্ত্র নিয়োগের অনুশীলনের ভবিষ্যত গঠনের জন্য প্রস্তুত, স্বপ্নকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *