অ্যালেন ডিজিটালের অভিক দাস একই সাথে জেইই অ্যাডভান্সড এবং নিট-ইউজি ২০২৪ ক্র্যাক করলো

Spread the love

অ্যালেন ডিজিটালের অভিক দাস একই সাথে জেইই অ্যাডভান্সড এবং নিট-ইউজি ২০২৪ ক্র্যাক করলো

ভারতের বৃহত্তম মেডিকেল এবং কঠিনতম ইঞ্জিনিয়ারিং প্রবেশিকা পরীক্ষার জন্য অনলাইনে অধ্যয়ন করে সাফল্য অর্জন করলো – অভিক জেইই (এডভান্সড) এয়ার ৬৯-এর সাথে, নিট-ইউজি -তে ৭০৫/৭২০ নম্বর অর্জন করেছে

৪টি অ্যালেন অনলাইন প্রোগ্রামের ছাত্ররা জেইই (এডভান্সড) এ শীর্ষ ২০০ এয়ার অর্জন করেছে, যদিও ৫জন নিট-ইউজি-তে ৭২০/৭২০ নম্বর পেয়েছে।

কলকাতা, ১৪ জুন ২০২৪: অ্যালেন অনলাইন ডিজিটাল-এর অভিক দাসের অসামান্য সাফল্যের ঘোষণা করতে পেরে গর্বিত। তিনি জেইই (এডভান্স) পরীক্ষাতে সর্বভারতীয় র‍্যাঙ্ক এয়ার ৬৯ অর্জন করেছেন এবং ৩০৭/৩৬০ নম্বর অর্জন করেছেন। যুগান্তকারী হল যে তিনি, নিট-ইউজি পরীক্ষায় অসাধারণ ৭০৫/৭২০ নম্বর অর্জন করেছেন এবং পশ্চিমবঙ্গ রাজ্য বোর্ডে ৯৯.২% নম্বর নিয়ে শীর্ষে রয়েছেন। অধিকন্তু, তিনি পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় (WBJEE) এআইআর ৭ অর্জন করেছিলেন।

পশ্চিমবঙ্গের আলিপুরদুয়ার থেকে আগত, অভিক তার সাফল্যকে এলেন অনলাইন প্রোগ্রামগুলি দ্বারা প্রদান করা ব্যক্তিগত নির্দেশিকা এবং গুণগত বিষয়বস্তুকে দায়ী করেছেন। “অ্যালেন অনলাইন প্রোগ্রামগুলি অন্যান্য এবং প্রতিটি শিক্ষার্থীর ব্যক্তিগত চাহিদা পূরণ করে। নিবেদিত সমর্থন এবং সংস্থান আমাকে আমার পরিবারের সাথে থাকার সময় আমার লক্ষ্য অর্জন করতে সাহায্য করে, ” বলেন অভিক, যার ভৌতিক প্রেম তার দাদু থেকে প্রেরিত, যে গণিত শিক্ষক, এবং একেবারে তার প্রথম মেন্টরও। উনি আইআইএসসি বেঙ্গালুরুতে অ্যাস্ট্রোফিজিক্স পড়ার পরামর্শ দেয়ার পরিকল্পনা করেন, যা তার গবেষণা উৎকৃষ্টতার জন্য দরকার।

এলেন ডিজিটালের সিইও অভা মহেশ্বরী বলেন, “সামগ্রিকভাবে, ২০২৪ এ জেইই (এডভান্স) পরীক্ষায় ৪জন এলেন অনলাইন প্রোগ্রামের ছাত্র শীর্ষ ২০০ এ পৌঁছেছেন এবং ১৪ জন শীর্ষ ৫০০ এইআআরে পরিণত হয়েছেন যেখানে ৫জন এনিটি-ইউজি পরীক্ষায় নিখুঁত ৭২০/৭২০ অর্জন করেছেন। অ্যালেন অনলাইন প্রোগ্রাম সাফল্যের প্রতীক হয়ে চলেছে যা এআই-প্রযুক্তির সাহায্যে গুণগত শিক্ষা ভারতের সমগ্র প্রান্তে প্রয়োজনীয়ভাবে প্রয়োজন হয় এবং ছাত্রদের তাদের পেশার লক্ষ্যে নির্দেশিত করে।”

এলেন অনলাইন প্রোগ্রামগুলির ছাত্র পরিচালক এলেন ক্যারিয়ার ইনস্টিটিউটের সিইও,নীতিন কুক্রেজা তাদের শিক্ষামূলক অনুষ্ঠানে পূর্ববর্তীর বিশ্বস্ত প্রযুক্তির ভূমিকা বিশেষ জোর দিয়ে উল্লেখ করেন। “আমাদের এক্সপার্ট এআই ভিত্তিক অ্যাপটি সাথে আমরা আমাদের ৩৬ বছরের পূর্ব বংশবদ্ধতার উপর নির্ভর করে হাজার হাজার ছাত্রদের সমর্থন করার উদ্দেশ্যে এগিয়ে চলেছি। অ্যালেন অনলাইন প্রোগ্রামের প্রথম ব্যাচের অসাধারণ ফলাফলগুলি একাডেমিক শ্রেষ্ঠত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতি কে প্রতিফলিত করে,”

তিনি আরও যোগ করেন, এলেন ক্যারিয়ার ইনস্টিটিউট এই ফলাফলগুলির সত্যতা যাচাই করতে ইউই (আর্নেস্ট এন্ড ইউং) সার্টিফিকেশনের মাধ্যমে প্রদর্শন এবং বিশ্বাসযোগ্যতা নতুন আইন স্থাপন করেছেন। এই উপলক্ষে একটি মূলত এরকম সার্টিফিকেশন কোচিং শিল্পে প্রথম বারের জন্য অনুমোদন পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *