ঈদ উপলক্ষে রাজনগর থানায় বিশেষ বৈঠক

Spread the love

ঈদ উপলক্ষে রাজনগর থানায় বিশেষ বৈঠক

সেখ রিয়াজুদ্দিন বীরভূম:- আসন্ন ঈদ উপলক্ষে রাজনগর থানায় রবিবার একটি বিশেষ বৈঠক আয়োজিত হয়। চলতি রমজান মাসের সম্ভবত আগামী বুধ অথবা বৃহস্পতিবার দিন মুসলিম সম্প্রদায়ের খুশির উৎসব ঈদ-উল-ফিতর অনুষ্ঠিত হবে। রাজনগর থানার অন্তর্গত বিভিন্ন মসজিদ এবং ঈদগাহ গুলিতে এই ঈদের নামাজ অনুষ্ঠিত হয়ে থাকে। এই ঈদ উৎসব যাতে মুসলিম সম্প্রদায়ের মানুষ সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে পালন করতে পারেন সেই লক্ষ্যেই মূলত রাজনগর থানার অন্তর্গত বিভিন্ন গ্রামের মুসলিম সম্প্রদায়ের বিশিষ্টজনদের নিয়েই আজকের বৈঠকের আয়োজন বলে জানা যায়।
রাজনগর থানার অন্তর্গত প্রতিটি স্থানে যেন ঈদ শান্তিপূর্ণভাবে পালিত হয় সে বিষয়ে রাজনগর থানার পক্ষ থেকে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি স্থানীয় সমস্ত সম্প্রদায়ের মানুষদেরও সম্প্রীতির এবং ভ্রাতৃত্ববোধের বাতাবরণ তৈরি করে উৎসব শান্তিপূর্ণভাবে পালন করার আহ্বান জানান রাজনগর থানার ওসি দেবাশিস পন্ডিত।
এছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন রাজনগর থানার এসআই তপন দাস, এএসআই মহম্মদ গিয়াস উদ্দিন সহ শান্তি কমিটির পক্ষে প্রদীপ দে এবং রাহে ইসলাম সমাজ কল্যাণ সোসাইটির পক্ষে আবুল ফজল খান, মহঃ শরীফ সহ বহু বিশিষ্টজনেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *