কলকাতার সেরা কফির ঠিকানা হতে চলেছে ‘ক্যাফিভা’

Spread the love

কলকাতার সেরা কফির ঠিকানা হতে চলেছে ‘ক্যাফিভা’

কলকাতা (৩ অক্টোবর ‘২৪):- ‘ক্যাফিভা’- র পথচলা শুরু হলো। নবরাত্রি-র প্রথম দিন পশ্চিমবঙ্গ সরকারের অর্থ মন্ত্রকের অধীন রাজস্ব বিভাগের দুই যুগ্ম আয়ুক্ত অনুপম হালদার ও পাঞ্চালি মুন্সী এবং মডেল অভিনেত্রী পারমিতা ব্যানার্জি-র উপস্থিতিতে চালু হলো এই ক্যাফে।

ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস সংলগ্ন দুর্গা বাড়ির কাছে, ক্যানেল সাউথ রোডের ওপর অবস্থিত ৬০০ স্কোয়ার ফুটের এই ক্যাফে ২৪ জনের বসার উপযুক্ত। এখানে পাওয়া যাচ্ছে চাইনিজ, কন্টিনেন্টাল ও মোগলাই খানা। সেই সঙ্গে পাওয়া যাবে অন্তত পনেরো রকমের কফি।

‘ক্যাফিভা’-র কর্ণধার সোহন পোদ্দার বিদেশ থেকে ম্যানেজমেন্টে স্নাতক হবার পর, চাকরি না করে ব্যবসা করবেন বলে মনস্থ করেন। এই কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন বাবা সঞ্জীব পোদ্দার ও মা শিল্পী পোদ্দার।

সোহন বলেন, ক্যাফিভাকে তিনি একটি ব্র্যান্ডে পরিণত করতে চান। কলকাতার মধ্যে সব সেরা কফি পরিবেশন করতে চান তিনি। এছাড়াও ভোজন রসিক মানুষদের জন্য কন্টিনেন্টাল ও তন্দুরের মিশ্রণে ফিউশন খাবারের পরিকল্পনাও রয়েছে তাঁর।

সঞ্জীব পোদ্দার জানিয়েছেন, খুব শীঘ্রই ক্যাফিভাতে আরো ১৫ জনের বসার মতো ব্যবস্থা করা হবে। সেই সঙ্গে পাঁচ- ছ’ মাসের মধ্যে বাঙালি খাবারের দু’ তিনটে আউটলেট করার পরিকল্পনাও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *