কুলটিতে ভালো সাড়া পাচ্ছেন সংযুক্ত মোর্চার প্রার্থী

Spread the love

কুলটি বিধানসভার অন্তর্গত সিতারামপুর এলাকায় নির্বাচনী প্রচার করলেন সংযুক্ত মোর্চার প্রার্থী চন্ডী দাস চ্যাটার্জি

কাজল মিত্র,

:- কুলটি বিধানসভার অন্তর্গত সিতারামপুর স্টেশন বাজার থেকে সিতারামপুর এর বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচনী প্রচার করলেন সংযুক্ত মোর্চার প্রার্থী চন্ডী দাস চ্যাটার্জি এদিন তিনি পাঁয়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে কংগ্রেস ও সিপিএম এর জোর প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচার করলেন এবং মানুষের কাছে আবেদন করেন উন্নয়নের স্বার্থে সংযুক্ত মোর্চার প্রার্থী কে হাত চিহ্নে ভোট দিয়ে রাজ্যে পরিবর্তন সরকার গঠন করুন।
তাছাড়া এদিন তিনি জানান রাজ্য সহ কুলটি বিধানসভায় বহু বেকার যুবক রয়েছে গত দশ বছরে বিগত বিধায়ক রাস্তা ঘাট আলো ছাড়া কোন উন্নয়ন করেনি রাস্তা আলো দিয়ে শুধু উন্নয়ন হয়না বেকার যুবকদের চাকরির ব্যাবস্থা করতে হবে তাছাড়া স্বাস্থ্য ব্যবস্থার আরো উন্নতি দরকার । গত দশ বছরে এই অঞ্চল গুলির কোনো প্রকার উন্নতি হয়নি।উন্নয়ন এবার হবে রাজ্যে সংযুক্ত মোর্চার সরকার গঠন হলে ।
তাছাড়া বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন যে এখানকার বাবুল সুপ্রিয় এম পি থাকা কালীন দুটি কারখানা বন্ধ করে এখন মন্ত্রী হবার জন্য এখান থেকে পালিয়ে বিধায়কের হয়ে টালিগঞ্জে গিয়ে লড়ছেন ।তিনি এখানে থেকে কিছু করতে তো পারলেন না বরং এলাকায় যে কারখানা ছিল সেগুলিও বন্ধ করে গেলেন ।
তাছাড়া মোদি সরকার যেভাবে গ্যাসের দাম , গৃহস্থের জিনিসের দাম তেলের দাম বাড়িয়ে চলেছে এতে সাধারণ মানুষ বুঝে গেছে বিজেপির সরকার শুধু জুমলা বাজি ছাড়া কিছুই করেনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *