চতুর্থতম ‘হাউজএট সিক্স’ ক্রিকেট হচ্ছে ২ মার্চ থেকে

Spread the love

পশ্চিমবঙ্গে কর্মরত শিল্পীদের ক্রীড়া নৈপুণ্যকে সকলের সামনে তুলে ধরার লক্ষ্যে আগামী ২ মার্চ পশ্চিমবঙ্গে হতে চলেছে চতুর্থ তম ‘হাউজএট সিক্স’ নামাঙ্কিত মিশ্র লিঙ্গ-র এক ক্রিকেট প্রতিযোগিতা। সেই আয়োজনের লোগো উন্মোচন ও সিজন ডিক্লাকেশন অনুষ্ঠান আয়োজিত হলো গিরিশ পার্কের “দ্য প্রোগ্রেসিভ হল”-এ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, চিত্র পরিচালক ও বাচিক শিল্পী আনন্দ সহ শ্রুতি নাটক শিল্পী ও মনস্তত্ত্ববিদ শুচিস্মিতা চক্রবর্তী।
এ ছাড়াও হোস্ট হিসাবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “হাউজএট সিক্স ২০২৪”-এর চেয়ারম্যান পারমিতা ব্যানার্জি, ক্রিয়েটিভ হেড পলিমা ভদ্র, চিফ হোস্ট রিভা দাস ও সিজন কোন অর্ডিনেটর কাকলি মন্ডল সহ আরো বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অনুষ্ঠান শুরুতে এই কার্নিভালের তৃতীয় সংস্করণের চিফ হোস্ট শ্রী দীপ্ত মন্ডল জাতীয় পতাকা প্রদান করেন চতুর্থ সংস্করণের উদ্যোগতাদের আর তারপর জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের আজ সূচনা হয়।
‘হাউজএট সিক্স ২০২৪’-এর লোগো ও পোস্টার উন্মোচন করে ‘হাউজএট সিক্স ২০২৪’-এর চতুর্থ পর্বের মূল উদ্যোগতারা।
“হাউজএট সিক্স ২০২৪”-এর
চেয়ারম্যান পারমিতা ব্যানার্জি জানিয়েছেন, “হাউজএট সিক্স ২০২৪ খেলাগুলো হবে ২রা মার্চ ২০২৪। ১৮ বছর ও তদুর্দ্ধের প্রতিযোগীদের নিয়ে মোট পাঁচটা শিল্প সংগঠন এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। প্রতি দলের হয়ে মাঠে নামবেন ৮ জন করে খেলোয়াড়। দলে থাকবেন মোট ১০জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *