বডিকেয়ার কিডস নতুন গ্রীষ্মের সংগ্রহ উন্মোচন করেছে, তাজা এবং প্রাণবন্ত রঙের সাথে পেইন্টস টাউন

Spread the love

বডিকেয়ার কিডস নতুন গ্রীষ্মের সংগ্রহ উন্মোচন করেছে, তাজা এবং প্রাণবন্ত রঙের সাথে পেইন্টস টাউন

  • বডিকেয়ার কিডস-এর নতুন গ্রীষ্মকালীন সংগ্রহটি শিশু থেকে শুরু করে 16 বছর বয়সী পর্যন্ত বয়সের গোষ্ঠীগুলিকে পূরণ করে৷
  • ফিজিক্যাল স্টোর ছাড়াও, গ্রাহকরা অফিসিয়াল ওয়েবসাইট এবং অন্যান্য বিভিন্ন অনলাইন শপিং পোর্টালের মাধ্যমে গ্রীষ্মের নতুন সংগ্রহ কিনতে পারবেন।
    বডিকেয়ার কিডস, শিশুদের জন্য বডিকেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেডের শীর্ষস্থানীয় পোশাক লাইন, তার অতি প্রত্যাশিত নতুন গ্রীষ্ম কালেকশন লঞ্চ করার ঘোষণা দিতে পেরে উচ্ছ্বসিত৷ গ্রীষ্মের ঋতুর প্রাণবন্ত এবং প্রফুল্ল সারাংশ দ্বারা অনুপ্রাণিত হয়ে, নতুন সংগ্রহটি শহরটিকে শৈলী এবং উত্তেজনা দিয়ে রঙ করার জন্য প্রস্তুত করা হয়েছে, যা শিশুদের রোদ ঋতুর জন্য একটি আনন্দদায়ক পোশাক অফার করবে। আগের কালেকশনগুলো থেকে নিজেকে আলাদা করে, বডিকেয়ার কিডস-এর নতুন গ্রীষ্মকালীন কালেকশন আরও বিস্তৃত রঙ, যুক্ত চরিত্রের প্রিন্ট এবং নতুন ডিজাইনের অফার করে। এটি 450 টিরও বেশি ডিস্ট্রিবিউটর, 19,000 টিরও বেশি খুচরা দোকানে এবং ভারত জুড়ে 20+ এক্সক্লুসিভ ব্র্যান্ড আউটলেট (EBOs) জুড়ে উপলব্ধ।
    এই সংগ্রহে পেপ্পা পিগ, বেবি শার্ক, ডিজনি, হ্যালো কিটি, কার্টুন নেটওয়ার্ক এবং মার্ভেলের প্রিয় চরিত্রের চরিত্রের প্রিন্ট সহ বিভিন্ন প্রিন্ট সহ রঙিন টি-শার্টের একটি পরিসর রয়েছে। এছাড়াও, নতুন সামার কালেকশনে থিম এবং মোটিফ যেমন সৈকত মোটিফ, গ্রীষ্মমন্ডলীয় প্রিন্ট, প্রাণবন্ত ফুলের প্যাটার্ন এবং আরাধ্য প্রাণী গ্রাফিক্স রয়েছে যা গ্রীষ্মের মৌসুমের সাথে পুরোপুরি অনুরণিত। আইসক্রিম শঙ্কু, সার্ফবোর্ড এবং রোদ-এর মতো জনপ্রিয় গ্রীষ্মকালীন ক্রিয়াকলাপের দ্বারা অনুপ্রাণিত উপাদানগুলি ডিজাইনগুলিতে গ্রীষ্মের আকর্ষণের অতিরিক্ত স্পর্শ যোগ করে যা তাদের সত্যিই আনন্দদায়ক করে তোলে।
    নতুন গ্রীষ্মকাল সংগ্রহের ঘোষণায় আরও উত্তেজনা যোগ করে, বডিকেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক মিঠুন গুপ্তা বলেন, “বডিকেয়ার কিডস দুটি আকর্ষণীয় নতুন সংযোজনও চালু করেছে: ডেনিমস এবং স্পোর্টসওয়্যার। ডেনিমস কালেকশনে স্টাইলিশ এবং ট্রেন্ডি ডিজাইনের বৈশিষ্ট্য থাকলেও, স্পোর্টসওয়্যার কালেকশন সক্রিয় লাইফস্টাইল পূরণ করে, বাচ্চাদের জন্য আরামদায়ক এবং কার্যকরী অ্যাথলেটিক পোশাক সরবরাহ করে। এটি ক্রমাগত বিকাশ এবং শিশুদের ফ্যাশনের সাম্প্রতিক প্রবণতাগুলির সাথে তাল মিলিয়ে চলার ব্র্যান্ডের প্রতিশ্রুতি প্রতিফলিত করে। আমাদের বহুমুখী ডিজাইন এবং সাইজিং বিকল্পগুলির সাথে, বডিকেয়ার কিডস নিশ্চিত করে যে প্রতিটি শিশু সংগ্রহে বিশেষ কিছু খুঁজে পেতে পারে।” বডিকেয়ার কিডস বাচ্চাদের আরামদায়ক পোশাক সরবরাহ করার গুরুত্ব বোঝে যা তাদের গ্রীষ্মকালীন ক্রিয়াকলাপগুলি অবাধে উপভোগ করতে দেয় এবং দীর্ঘস্থায়ী পরিধানের জন্য স্থায়িত্ব নিশ্চিত করে। সংগ্রহটি প্রাথমিকভাবে নরম এবং নিঃশ্বাস নেওয়া যায় এমন তুলা থেকে তৈরি করা হয়, গ্রীষ্মের সবচেয়ে গরমের দিনেও ব্যতিক্রমী আরাম দেয়। উপরন্তু, বডিকেয়ারের অনন্য পিঁপড়া-ব্যাকটেরিয়াল প্রযুক্তি সুরক্ষার একটি অতিরিক্ত স্তর যোগ করে, যা সংগ্রহটিকে কেবল আরামদায়ক নয়, বাচ্চাদের জন্যও নিরাপদ করে তোলে।
    অপেক্ষা করবেন না, বডিকেয়ার বাচ্চাদের প্রাণবন্ত এবং উত্তেজনাপূর্ণ নতুন সংগ্রহের সাথে গ্রীষ্মের আনন্দ আবিষ্কার করুন। www.bodycareapparels.com-এ যান বা আপনার ছোটদের জন্য ফ্যাশনেবল এবং আরামদায়ক পোশাকের পরিসর অন্বেষণ করতে আপনার নিকটস্থ বডিকেয়ার কিডস স্টোরে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *