বর্ধমান সহযোদ্ধার রাখি বন্ধন উৎসব

Spread the love

বর্ধমান সহযোদ্ধার উদ্যোগে এবং ড্রিম লাইফ নার্সিংহোমের ব্যবস্থাপনায় কলেজ মোড় এলাকায় অনুষ্ঠিত হলো “আজ বাঁধবো রাখি সবার হাতে” এই বিষয়টি লক্ষ্য রেখে একটি কর্মসূচি।
এই কর্মসূচির মূল লক্ষ্য, রাখি বন্ধন এর মধ্যে দিয়ে সমাজের প্রত্যেকটি স্তরের মানুষের মধ্যে ভালোবাসা সম্মান শ্রদ্ধা এবং ভ্রাতৃত্ববোধ জাগিয়ে তোলা।
এ এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান কাকলি তা গুপ্ত, ভাইস চেয়ারম্যান আইনুল হক, বর্ধমান মহিলা থানার ভারপ্রাপ্ত আধিকারিক কবিতা দাস, বিশিষ্ট সমাজসেবী বাগবুল ইসলাম ,বর্ধমান ইউওআইটি কলেজের এনএসএস বিভাগের প্রধান শুভেন্দু বিশ্বাস, সুখ চাঁদ শেখ, ড্রিম লাইফ নার্সিংহোম এর কর্ণধার বশির মন্ডল বর্ধমান সহযোদ্ধার সভাপতি জগন্নাথ ভৌমিক, দেবনাথ মুখার্জি ,বিশ্বজিৎ মল্লিক সহ আরো অন্যান্যরা।।

এদিনের এই কর্মসূচিতে বর্ধমান উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান কাকলি তা গুপ্ত বক্তব্য রাখতে গিয়ে বলেন এই প্রকারের কর্মসূচি মানুষের মধ্যে এক অপূর্ব মেলবন্ধন সৃষ্টি করবে এবং সমাজে একে অপরের সঙ্গে ভালবাসার বন্ধন তৈরি করবে এদিনের এই রাখি বন্ধন কর্মসূচিতে সকল সম্মানীয় অতিথিরা এবং সহযোদ্ধার সদস্যরা পথও চলতি সাধারণ মানুষের হাতে রাখি পরিয়ে এবং মিষ্টিমুখ করিয়ে সম্প্রীতির অনন্য নজির তৈরি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *