বস্ত্রদান ও ক্লাব উদ্বোধন

Spread the love

বস্ত্রদান ও ক্লাব উদ্বোধন

সেখ রাজু,

শ্মশান কালী পুজোয় এলাকার দুঃস্থ ও গরিব মানুষেদের আনন্দ উৎসবে যাতে কোন খামতি না ঘটে সেই লক্ষ্যে সর্বসাধারণের পাশে সমাজসেবী নয়ন সামন্ত । এই লক্ষ্যে কামারপাড়া আমপুকুর পাড় সংলগ্ন এলাকায় কয়েক শ দুঃস্থ মানুষের হাতে বস্ত্র তুলে দিলেন নয়ন বাবু । পাশাপাশি এদিন যুবরা সমষ্টিগতভাবে এলাকায় যাতে উন্নতি ঘটাতে পারে তাই, বহ্নিশিখা নামে একটি ক্লাবের শুভ উদ্বোধন করেন । সুদর শহর থেকে বেশ খানিকটা দূরে অবস্থিত ভাতারের অন্যতম ঐতিহাসিক কামারপাড়া গ্রাম । চারিদিকে বিভিন্ন দেবদেবীর মন্দির দেখা যায় এখানে । প্রতি বছর সারম্বরে শ্মশান কালী পুজো করে গ্রামবাসীরা । সমাজসেবী নয়ন সামন্তর পূর্ন সহযোগিতায় ও গ্রামবাসীদের তৎপরতায় শুধুমাত্র কালীপূজো নয় পাশাপাশি কয়েক হাজার পূর্ণার্থীদের জন্য অন্নভোগেরও ব্যবস্থা ছিল ।

মৃত্যুঞ্জয় সাঁতরা, অরূপ রায় সুদীপ্তা ঘোষ, দেবযানী মিত্র প্রমূখরা জানান যেকোনো সমস্যায় আমাদের পাশে নয়ন বাবু এসে দাঁড়ান । শুধুমাত্র অনুষ্ঠান নয় অন্যান্য সময়ও বিপদে পড়লেই নয়ন বাবু হৃদয় ভরা হাত বাড়িয়ে দেন । আমাদের পক্ষে পাল-পরবে নতুন বস্ত্র কেনা কষ্টসাধ্য । তাই নয়ন বাবুর এই সহযোগিতায় আমরা অভিভূত ।

সমাজসেবী নয়ন সামন্ত বলেন, এলাকার যুবদের এই ক্লাবের প্রচুর প্রয়োজন ছিল । তাদের এই প্রয়োজনীতা অনুভব করেই নতুন ক্লাব তৈরি করার পাশাপাশি পুজোতে সকলেই যাতে আনন্দ উপভোগ করতে পারে তাই আজ সাধারণ মানুষ হাতে বস্ত্র তুলে দিলাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *