বাঁকুড়া জেলা পুলিশের সারেঙ্গা থানা পুলিশের বড়সড় সাফল্য ।

Spread the love

বাঁকুড়া জেলা পুলিশের সারেঙ্গা থানা পুলিশের বড়সড় সাফল্য ।

সাধন মন্ডল জঙ্গলমহল বাঁকুড়া:- বাঁকুড়া জেলা পুলিশ সূত্রে জানা যায় সারেঙ্গার অসিত প্রতিহারকে হত্যার অভিযোগ পাওয়ার মাত্র 24 ঘণ্টার মধ্যে গ্রেফতার করা হল অসিতের হত্যাকারী বৌদি ও বৌদির প্রেমিককে।

স্বামী মারা যাওয়ার পর দুই সন্তান নিয়ে সারেঙ্গার মাকড়কোলেই থাকতেন গোলাপী প্রতিহার। বাড়িতে একমাত্র পুরুষ ছিল তার দেওর, অসিত প্রতিহার। বিষয় সম্পত্তি নিয়ে কোনো ভাবেই বনিবনা হচ্ছিল না অসিতের সাথে গোলাপীর। এর মাঝে কখন অজান্তে খঞ্চি গ্রামের গোপাল চন্দ্র জানার সাথে গোলাপীর সম্পর্ক গড়ে ওঠে । বাড়িতে অসিতের চাপ আর অন্যদিকে গোপাল জানার উপর ভালোবাসা টান, দুয়ের মাঝে গোপাল আর গোলাপী সিদ্ধান্ত নেয় পথের কাঁটা অসিতকে সরিয়ে দেওয়ার। গোপাল এবং গোলাপী শান্ত মাথায় অসিতকে খুনের পরিকল্পনা করে। এরপর গোপাল একদিন রাতে অসিতকে নেমতন্ন করে নন্দকুমার থানার খঞ্চিতে নিজের বাড়িতে। পরিকল্পনা মতো গত ৬ই আগস্ট ২০২৩ গোলাপী ও অসিত বাড়ি থেকে খঞ্চির উদ্দেশ্য বেরিয়ে পরে। একদিন সেখানে থাকার পর, পরের দিন গোপাল অসিতকে মদ খাইয়ে দুজনে মিলে অসিতকে জলে চুবিয়ে হত্যা করে।

কয়েকদিন বাদে গোলাপী বাড়িতে ফিরে আসে। কিন্তু অসিত ফিরে না আসায় আশেপাশের লোকের সন্দেহ বাড়তে থাকে। সারেঙ্গা থানাতে খবর পৌঁছায়। পুলিশ তদন্ত শুরু করে। তদন্ত শুরুর ২৪ ঘন্টার মধ্যে সারেঙ্গা থানা পুলিশ এই দুজন অভিযুক্তকে গ্রেফতার করে। তাদের ম্যারাথন জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করে নিয়েছে। তাদের আজ আদালতে হাজির করানো হলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বলে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *