‘ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ড’ সংস্থা তার সৌন্দর্যময়তার 25 বছরের বর্ষপূর্তি উদযাপন করছে

Spread the love

‘ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ড’ সংস্থা তার সৌন্দর্যময়তার 25 বছরের বর্ষপূর্তি উদযাপন করছে

কলকাতা, 15ই ফেব্রুয়ারি, 2024: ফাইন জুয়েলারির জগতে চারুশীল নান্দনিকতা ও পরিশীলিত রুচির প্রতীক, ‘ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ড’ সংস্থা, অভিজাত আইটিসি রয়্যাল বেঙ্গলের এক চোখ-ধাঁধানো অনুষ্ঠানে 25 বছরের বর্ণময় যাত্রাকে স্মরণ করতে উদ্যোগী হয়েছে। 15ই ফেব্রুয়ারি কলকাতায় বিশিষ্ট ব্যক্তিত্বদের উজ্জ্বল উপস্থিতিতে এই ইভেন্ট অনুষ্ঠিত হয় যেখানে বিভিন্ন আলোচনার ফাঁকে সংস্থার বিগত 25 বছরের অসাধারণ কারিগরি দক্ষতা ও কালজয়ী সৌন্দর্যের কথাই বারে বারে উঠে এসেছে।

“গত 25 বছরে ‘ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ড’ যাত্রা কমনীয়তা, কারুকার্য এবং স্থায়ী সৌন্দর্যের একটি অসাধারণ চয়নিকা। আমাদের প্রিয় গ্রাহকগণ, বন্ধুবান্ধব ও পরিবারের সকলেই আমাদের এই পথ চলাতে অবিচ্ছেদ্য অঙ্গ হিসাবে পাশে থেকেছেন। আমরা যেহেতু ফেলে আসা অতীতের দিনগুলিতে অর্জিত শিক্ষা ও জ্ঞানের ভিত্তিতেই আগামী দিনগুলিকে আরও শক্তিশালী করে তুলি, তাই কালজয়ী শিল্পের উদ্ভাবনে আমাদের দায়বদ্ধতা সর্বদা অটুট থাকে। তাই এই উদযাপন শুধু বিগত বছরের স্মৃতি রোমন্থনই নয়, আগামী দিনগুলিতে আমরা নতুন যা কিছু অর্জন করতে চলেছি তার প্রতিশ্রুতির কথাও আমরা আজ ঘোষণা করতে চাই”, মিসেস ভার্দা গোয়েঙ্কা একথা বলেন।

এই মনোমুগ্ধকর সন্ধ্যার শুরুতেই দর্শকরা এক অসাধারণ ট্যাবলোর সিরিজ প্রত্যক্ষ করেন যেখানে ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ডের লেটেস্ট জুয়েলারি পরা লাইভ মডেলগণ সংস্থার নতুন নতুন সৃজনশীলতার বিভিন্ন দিককে তুলে ধরেন। ব্র্যান্ডের তৈরি জুয়েলারির কালজয়ী এবং অনন্য ট্রেন্ডের সৌষ্ঠব ও গঠনের উদ্ভাবনীমূলক দায়বদ্ধতাকেই সেই ট্যাবলোর মাধ্যমে প্রদর্শন করা হয়।

বিশিষ্ট সন্মানিত ব্যক্তিত্ব ও মানুষজন যারা ডায়াগোল্ডের সবচেয়ে সুন্দর কালেকশন পরে এবং অনুষ্ঠানে আয়োজিত র‌্যাম্পে অংশগ্রহণ করে সমগ্র পরিবেশকে আরও আকর্ষণীয় করে তুলেছিলেন। এছাড়াও নিজেদের ডোমেনে সাফল্য অর্জন করা বিশিষ্ট নারীরা এই র‌্যাম্পে হেঁটে অনুষ্ঠানকে অন্য একটি লেভেলে পৌঁছে দিতে সক্ষম হয়েছিলেন।

ইভেন্টের শুরুতেই চোখ ধাঁধানো ট্যাবলো থেকে লেটেস্ট জুয়েলারি কালেকশনের প্রদর্শনীর মধ্য দিয়ে অতি সুচারুভাবে এবং নির্বিঘ্নে এই ইভেন্ট সম্পন্ন হয়েছিল। এর পরেই আমাদের পরম প্রিয় গ্রাহকগণ ডায়াগোল্ডের অনন্য কালেকশন পরে এক অসাধারণ ফ্যাশন ওয়াকে পা মিলিয়েছিলেন। উদযাপনের শেষ লগ্নে নৈশভোজের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত অতিথিগণ ডায়াগোল্ডের আভিজাত্য ও শ্রেষ্ঠত্বের এই ঐতিহ্যের 25 বছরের পূর্তি উপলক্ষ্যে সংস্থার আগামী দিনের সমস্ত প্রচেষ্টার জন্য শুভকামনা জানিয়েছিলেন।

এই মাইলফলক উদযাপনকে একটি দুর্দান্ত সাফল্যে পরিণত করার জন্য, ভার্দা গোয়েঙ্কা ফাইন জুয়েলস বাই ডায়াগোল্ড প্রত্যেক ব্যক্তিকে আন্তরিক অভিজ্ঞতা জানাচ্ছে যারা এই ইভেন্টে অংশগ্রহণ করেছেন এবং নিজেদের অবদান রেখে সমগ্র অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করে তুলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *