রাজ্য ক্যারাটেতে বর্ধমানের শ্রেয়সীর ব্রোঞ্জ

Spread the love

ক্যারাটে-ডো অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল এর পরিচালনায়  এবং রাজ্য ক্যারাটে সংস্থার সভাপতি হানসি প্রেমজিত সেন  ও সম্পাদক হানসি জয়দেব মণ্ডলের তত্ত্বাবধানে “২৬তম ওয়েস্ট বেঙ্গল স্টেট ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২৪”  গত  ১৩ই ও ১৪ই এপ্রিল, ২০২৪ তারিখে হাওড়ার দাসনগরের আলামোহন দাস ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হল। এই প্রতিযোগীতায়  পশ্চিমবঙ্গের সমস্ত জেলা থেকে প্রায় ৬০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

ক্যাডেট, জুনিয়র, আন্ডার ২১ এবং সিনিয়র বয়সভিত্তিক ব্যাক্তিগত ও দলগত বিভাগের কাতা ও কুমিতে মিলিয়ে সর্বমোট ৫৯ টি ইভেন্ট ছিল এই প্রতিযোগিতায়।

বর্ধমান ক্যারাটে-ডো এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক রেনসি দেবাশীষ কুমার মন্ডল জানিয়েছেন যে এই প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলা থেকে মোট ২ জন ক্যারাটেকা অংশগ্রহণ করে এবং মোট ১ টি পদক (১ টি ব্রোন্জ) জয়লাভ করে ।   

শ্রেয়সী ঘোষ ১৪/১৫ বছরের -৪২ কেজি মহিলা কুমিতে বিভাগে ব্রোন্জ পদক জয়লাভ করে। মনীষা লাহা ভালো খেলে কিন্তু অল্পের জন্য পদক হাতছাড়া হয়।

দেবাশিসবাবু আরোও জানান, “এই রাজ্য ক্যারাটে প্রতিযোগিতাটি ছিল অফিসিয়াল যা বেঙ্গল অলিম্পিক এসোসিয়েশন এবং ক্যারাটে ইন্ডিয়া অরগানাইজেশন দ্বারা অনুমোদিত। এই প্রতিযোগিতার পদক বিজয়ীরা ইস্ট ইন্ডিয়া জোনাল ক্যারাটে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার যোগ্যতা অর্জন করেছে। রাজ্য স্তরের ক্যারাটে প্রতিযোগিতায় পূর্ব বর্ধমান জেলার এই সাফল্যে সকলে খুব খুশি ও গর্বিত”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *