শিল্প সাহিত্য এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে যশোরের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

Spread the love

শিল্প সাহিত্য এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে যশোরের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

কাজী নূর।। ইতিহাস, ঐতিহ্যের তীর্থভূমি এবং স্বাধীন বাংলাদেশের প্রথম জেলা যশোরের নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার আজ বিকালে যশোরের শিল্প, সাহিত্য এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।
যশোর সার্কিট হাউসের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবাগত জেলা শাসক বলেন, শিল্প, সাহিত্য এবং সাংস্কৃতির রাজধানী যশোরকে আরো বিকশিত করার জন্য যা যা করা প্রয়োজন জেলা প্রশাসনের পক্ষ থেকে তা করা হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মোঃ রফিকুল হাসান, উপ- পরিচালক (স্থানীয় সরকার বিভাগ)। মোছাঃ খালেদা খাতুন রেখা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)।
শিল্প, সাহিত্য এবং সাংস্কৃতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, মাহমুদ হাসান বুলু, সাধারণ সম্পাদক, জেলা শিল্পকলা একাডেমী যশোর। সানোয়ার আলম খান দুলু, সাধারণ সম্পাদক, সম্মিলিত সাংস্কৃতিক জোট। সাজ্জাদুর রহমান খান বিপ্লব, সাধারণ সম্পাদক, উদীচী শিল্পী গোষ্ঠী যশোর। ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, সভাপতি, চাঁদের হাট। গোলাম মোস্তফা মুন্না, সাধারণ সম্পাদক, বিদ্রোহী সাহিত্য পরিষদ, আবুল হাসান তুহিন, কোষাধ্যক্ষ, বিদ্রোহী সাহিত্য পরিষদ। কাজী নূর, প্রকাশনা সম্পাদক, বিদ্রোহী সাহিত্য পরিষদ। নির্বাহী সদস্য সঞ্জয় নন্দী প্রমুখ। সন্ধ্যায় মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *