জামালপুরে মহিলা তৃণমূল কংগ্রেসের রক্তদান শিবির

Spread the love

জামালপুরে মহিলা তৃণমূল কংগ্রেসের রক্তদান শিবির।।

জাহির আব্বাস,

সারা রাজ্য জুড়েই কোভিড পরিস্থিতিতে তৃণমূল কংগ্রেসের বিভিন্ন শাখা সংগঠনের উদ্যোগে লাগাতার রক্ত দান শিবির চলছে। পূর্ব বর্ধমানের জামালপুরে ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ব্লক মহিলা তৃণমূল সভাপতি মিঠু মাঝির নেতৃত্বে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়।এখানে ৫০ জন মহিলা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতাল কে স্বতস্ফুর্ত ভাবে রক্ত দান করেন বলে জানা গেছে।উপস্থিত ছিলেন রাজ্যের তৃণমূল কংগ্রেসের মুখপত্র তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলার যুব সভাপতি রাসবিহারী হালদার, জেলার মহিলা সভানেত্রী ডা: শিখা সেনগুপ্ত,জামালপুরের বিধায়ক অলোক কুমার মাঝি,জেলা পরিষদের কর্মাধ্যক্ষ তথা ব্লক মহিলা সভানেত্রী মিঠু মাঝি, ব্লক সভাপতি তথা পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান,
ব্লকের যুব সভাপতি ভুতনাথ মালিক,সংখ্যালঘু সেলের সভাপতি তাবারক আলী মন্ডল। দেবু টুডু মহিলাদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এইসব মা বোনেরাই সদ্য হয়ে যাওয়া বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিপুল ভোটে জিতিয়ে বাংলা বাঁচিয়েছেন।আজ তাঁরাই আবার এগিয়ে এসে রক্ত দিয়ে মানুষের প্রাণ বাঁচাতে উদ্যোগী হয়েছেন।
শিখা সেনগুপ্ত জানান, এই সংকটকালে এমন রক্তদান শিবিরগুলি বহু মানুষের প্রাণ বাঁচাবে নিশ্চিত।বিধায়ক আলোক মাঝি বলেন, রাজ্যের সাথে এই বিধানসভাতেও তাঁর জয়ের পিছনে মহিলাদের যথেষ্ট অবদান আছে। এই পাঁচ বছর তিনি জামালপুরের মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করতে চান। মেহমুদ খান বলেন, রাজ্য জুড়ে যে উন্নয়ন মমতা বন্দোপাধ্যায় করছেন তারই প্রভাব পড়েছে বিধানসভা নির্বাচনে।বিগত পাঁচ বছর তৃণমূল কংগ্রেসের বিধায়ক জামালপুরে ছিল না।আজ হয়েছে। তাই উন্নয়ন দিয়েই আগামী ২০২৪ এর লোকসভা নির্বাচনে জামালপুর থেকে দলীয় প্রার্থীকে জিতিয়ে কেন্দ্রে দিদিকে প্রধানমন্ত্রী করার পথ খুলে দিতে হবে।আগামীতে বাংলার মেয়েকেই প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চাই। প্রত্যেক রক্ত দাতার হাতে উপহার হিসেবে একটি ব্যাগ ও একটি মেহগনি গাছ তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *