সুন্দরম ফাইন্যান্সের ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এর জন্য নেট মুনাফা 20% বেড়ে 1,088 কোটি টাকা

Spread the love

সুন্দরম ফাইন্যান্সের ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এর জন্য নেট মুনাফা 20% বেড়ে 1,088 কোটি টাকা

পারিজাত মোল্লা,

Kolkata/Chennai: সুন্দরম ফাইন্যান্স-এর সর্বকালীন সর্বোচ্চ ডিসবার্সমেন্টস 20,966 কোটি টাকা, ফিনান্সিয়াল ইয়ার ২০২২ এর তুলনায় 58% বেশি, এইউএম 17% বেড়ে 34,552 কোটি টাকা। ফিনান্সিয়াল ইয়ার ২০২৩ -এর নেট মুনাফা 20% বেড়ে Rs. 1,088 কোটি টাকা।             

Q4 – ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এর ডিসবার্সমেন্টস Q4 – ফিনান্সিয়াল ইয়ার ২০২২ -এর তুলনায় 40% বৃদ্ধি পেয়েছে এবং Q4 – ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এর কর-পরবর্তী মুনাফা ফিনান্সিয়াল ইয়ার ২০২২-এর Q4-এ 299 কোটি টাকা থেকে 6% বেড়ে 316 কোটি টাকা হয়েছে।

সুন্দরম ফাইন্যান্স লিমিটেড (SFL) এর পরিচালনা পর্ষদ 26 মে, 2023-এ চেন্নাইতে অনুষ্ঠিত তার সভায় 31 মার্চ, 2023-এ সমাপ্ত বছরের জন্য নিরীক্ষিত স্বতন্ত্র এবং একত্রিত আর্থিক ফলাফল অনুমোদন করেছে।

কোম্পানির এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান হার্শা ভিজি বলেন, “আমরা আমাদের ঐতিহ্যগত মানদণ্ডে সম্পদের গুণমান উন্নত করার সাথে সাথে ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এ আমাদের প্রাক-কোভিড বৃদ্ধির গতিপথ পুনঃপ্রতিষ্ঠিত করেছি। পরিচালনাধীন সম্পদ 17% বৃদ্ধি পেয়েছে, স্থূল পর্যায় 3 সম্পদ 1.66% বৃদ্ধি পেয়েছে এবং নেট ফেজ 3 সম্পদ 0.86% বৃদ্ধি পেয়েছে এবং কর-পরবর্তী মুনাফা 20% বৃদ্ধি পেয়ে 1,088 কোটি টাকা হয়েছে৷ অ্যাসেট ম্যানেজমেন্ট, জেনারেল ইন্স্যুরেন্স এবং হোম ফাইন্যান্সে আমাদের গ্রুপ কোম্পানিগুলো শক্তিশালী পারফরম্যান্স প্রদান করে চলেছে।

কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর রাজীব লোচন বলেন, “আমাদের মানুষ, প্রক্রিয়া এবং প্রযুক্তি দ্বারা চালিত গুণমান এবং লাভজনক তার সাথে এটি একটি সন্তোষজনক বছর ছিল।আমরা আমাদের দলে 2,500 জনের ও বেশি লোককে যুক্ত করেছি, 62 টি শাখা খুলেছি, বেশ কিছু প্রযুক্তি, ডিজিটাল এবং ডেটা-চালিত অফার চালু করেছি যার লক্ষ্য আমাদের কর্মীদের উত্পাদনশীলতা উল্লেখযোগ্যভাবে উন্নত করা এবং আমাদের গ্রাহকদের অভিজ্ঞতা বৃদ্ধি করা। সামনের দিকে তাকিয়ে, যেমন মুদ্রাস্ফীতি সহজ হয় এবং অর্থনৈতিক কার্যকলাপ বেড়ে যায়, বৈশ্বিক কারণ থাকা সত্ত্বেও, আমরা আশা করি অর্থনীতির বৃদ্ধি অব্যাহত থাকবে।টিম সুন্দরম আমাদের গ্রাহকদের এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সুন্দরম অভিজ্ঞতা প্রদানের সাথে সাথে সম্পদ শ্রেণী এবং ভৌগোলিক জুড়ে আমাদের বাজারের অংশীদারিত্ব প্রসারিত করার জন্য ফিনান্সিয়াল ইয়ার ২০২৩-এ স্থাপিত ভিত্তিকে কাজে লাগাতে প্রস্তুত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *