পশ্চিমবঙ্গে প্রিমিয়া নেটওয়ার্ক আরও সম্প্রসারিত করল হিরো মটোকর্পকলকাতার দ্বিতীয় ‘হিরোপ্রিমিয়া’ ডিলারশিপের উদ্বোধন সম্পন্ন

Spread the love

পশ্চিমবঙ্গে প্রিমিয়া নেটওয়ার্ক আরও সম্প্রসারিত করল হিরো মটোকর্প
কলকাতার দ্বিতীয় ‘হিরোপ্রিমিয়া’ ডিলারশিপের উদ্বোধন সম্পন্ন

বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারক সংস্থা হিরোমটোকর্প দেবীপক্ষের পবিত্র সময়ে কলকাতায় তাদের দ্বিতীয় ‘প্রিমিয়া’ ডিলারশিপের উদ্বোধন করল।
গ্রাহকদের জন্য হিরোর প্রিমিয়াম সম্ভার কে আরও সুলভ করে তুলতে হিরো প্রিমিয়া ডিলারশিপটি খোলা হয়েছে ভিআইপি রোডের (রঘুনাথপুর এলাকায়) একে বারে প্রাণ কেন্দ্রে। এই অত্যাধুনিক স্টোরে হিরো, ভিডা ও হার্লে-ডেভিডসনের বাইক ও স্কুটারের জন্য রাখা হয়েছে পৃথক ও স্বতন্ত্রবিভাগ।
হিরো মটোকর্প, ভারত বিইউ-এর মুখ্য বাণিজ্য অধিকর্তা রঞ্জীবজিৎ সিং এবং ডিলার প্রিন্সিপাল সঞ্জয় সিংএই শোরুমের উদ্বোধন করেন।
কলকাতায় এখন হিরো প্রিমিয়া-র দু’টি ডিলারশিপ রয়েছে এবং পশ্চিমবঙ্গে সংখ্যটি দাঁড়ালো ৪।
প্রতিটি হিরো প্রিমিয়া ডিলারশিপ আধুনিক নান্দনিকতা এবং শক্তিশালী ডিজিটাল প্রযুক্তির মেলবন্ধনে এক অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করে। এখানে, উচ্চপ্রশিক্ষিত প্রিমিয়া বিক্রয়-পরামর্শদাতা দের কাছ থেকে গ্রাহকরা তাঁদের নির্দিষ্ট প্রয়োজন অনুযায়ী সাহায্য ও পরামর্শ লাভ করবেন।
হিরো প্রিমিয়া ডিলারশিপ ম্যাভরিক ৪৪০, হার্লে-ডেভিডসন এক্স ৪৪০, ক্যারিজ়মা এক্সএমআর, এক্সপাল্স ২০০ ৪ভি, এক্সট্রিম ১৬০আর ৪ভি এবংভিডা ভি১ ও ভি১ প্রো-সহ প্রিমিয়াম পণ্য গুলির বিরাট সম্ভার হাজির করেছে। সেই সঙ্গে এখানে পাওয়া যাবে আনুষঙ্গিক পণ্যদ্রব্যের বিরাট পসরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *