আইসিএআই-এর ইআইআরসি ট্যাক্স ক্লিনিক-এর আয়োজন করলো

Spread the love

আইসিএআই-এর ইআইআরসি ট্যাক্স ক্লিনিক-এর আয়োজন করলো

বৈদূর্য ঘোষাল,

Kolkata,15 July 2023: ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (আইসিএআই)-এর (ইআইআরসি) ইস্টার্ন ইন্ডিয়া রিজিওনাল কাউন্সিল-এর উদ্যোগে ১৩ এবং ১৪ জুলাই, ২০২৩ তারিখে আইসিএআই ভবন, রাসেল স্ট্রীট, কলকাতায় সফলভাবে একটি ট্যাক্স ক্লিনিকের আয়োজন হয়েছে। এই কর্মসূচির উদ্দেশ্য হল ছাত্র, করদাতা এবং প্রান্তিক জনগোষ্ঠীর ব্যক্তিসহ জনসাধারণকে কর সংক্রান্ত বিষয়ে সহায়তা, নির্দেশনা এবং জ্ঞান প্রদান করা। ট্যাক্স ক্লিনিকের উদ্বোধন করেন আয়কর বিভাগের প্রিন্সিপাল কমিশনার (পিসিআইটি) শ্রী লাল চাঁদ তার আয়কর বিভাগের সিনিয়র অফিসারদের সাথে। প্রিন্সিপাল সিআইটি এবং তার দল বিভিন্ন কর-সম্পর্কিত বিষয়ে সরকারকে সহায়তা করার ক্ষমতার স্বীকৃতিস্বরূপ আইসিএআই দ্বারা নেওয়া অনন্য উদ্যোগের জন্য তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ট্যাক্স ক্লিনিকটির আয়োজন দক্ষতার সাথে সিএ দেবায়ন পাত্র, চেয়ারম্যান, ইআইআরসি এবং তার রিজিওনাল কাউন্সিল মেম্বার্স করে ছিল। তাদের উদ্যমী প্রচেষ্টা অনুষ্ঠানের সুষ্ঠু সম্পাদন নিশ্চিত করেছে। আয়োজক দল ট্যাক্স ক্লিনিকের সাফল্য নিশ্চিত করতে আইসিএআই-এর প্রত্যক্ষ কর কমিটির (ডিটিসি) সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছে।

আইসিএআই-এর ১৬৮টি শাখা এবং সমস্ত ৫টি আঞ্চলিক কাউন্সিলে ছড়িয়ে থাকা সমস্ত বিভাগে আয়োজিত ট্যাক্স ক্লিনিক বিভিন্ন স্টেকহোল্ডারদের কাছ থেকে ব্যাপক প্রশংসা অর্জন করেছে। আয়কর কর্তৃপক্ষ জনসাধারণকে কর সংক্রান্ত বিষয়ে শিক্ষিত এবং সহায়তা করার জন্য আইসিএআই দ্বারা নেওয়া অনন্য উদ্যোগের জন্য তাদের প্রশংসা প্রকাশ করেছে।

এই ট্যাক্স ক্লিনিক বিশাল সাফল্য অর্জন করলো এবং এটি কর-সম্পর্কিত বিষয়ে নির্দেশনা এবং জ্ঞান অর্জনের জন্য জীবনের বিভিন্ন স্তরের ব্যক্তিদের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে। আয়োজক দলের উত্সাহী সমর্থন সহ বিশিষ্ট বিশেষজ্ঞদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *