আসন্ন টি২০ ক্রিকেট লিগ ২০২৩-এ কলকাতা নাইট রাইডার্স -এর ‘অফিসিয়াল টায়ার পার্টনার’ হল বিকেটি

Spread the love

আসন্ন টি২০ ক্রিকেট লিগ ২০২৩-এ কলকাতা নাইট রাইডার্স -এর ‘অফিসিয়াল টায়ার পার্টনার’ হল বিকেটি

২০২৩ সাল বিকেটি-র সঙ্গে কেকেআর-এর জুটির চতুর্থ ইনিংস হতে চলেছে

পারিজাত মোল্লা,

কলকাতা, ২০ মার্চ, ২০২৩: ভারতীয় বহুজাতিক  কোম্পানি তথা অফ-হাইওয়ে টায়ার-এর আন্তর্জাতিক বিপণনকারী, বালকৃষ্ণ ইন্ডাস্ট্রিজ লিমিটেড  (বিকেটি) আসন্ন  টি ২০ ক্রিকেট লিগ ২০২৩-এ কলকাতা নাইট রাইডার্স- এর ‘অফিসিয়াল টায়ার পার্টনার ‘ হবে। এই নিয়ে চতুর্থবারের জন্যে বিকেটি এবং কলকাতা নাইট রাইডার্স টিটোয়েন্টি ক্রিকেট লিগে পরস্পরের সঙ্গে জুটি বাঁধল, এবারের টি ২০, ২০২৩ ক্রিকেট লিগ শুরু হতে চলেছে ৩১ মার্চ,২০২৩, যার জন্য উভয়েই সম্পূর্ণ প্রস্তুত।

এই দীর্ঘমেয়াদি জুটির বিষয়ে বালকৃষ্ণ ইন্ডাস্ট্রিজ লিমিটেড -এর জয়েন্ট ম্যানেজিং  ডিরেক্টর রাজীব পোদ্দার বললেন,” কলকাতা নাইট রাইডার্স দল অধ্যবসায়,  গভীর আবেগ, ধারাবাহিক উন্নতি ও অগ্রগতির দিকে তীক্ষ্ণ একাগ্রতার মতো যে মূল্যবোধগুলিতে বিশ্বাসী, সেগুলো বিকেটি-র ক্ষেত্রেও সমানভাবে প্রযোজ্য,যার জন্য সফল ৪ টি সিজন আমরা একসাথে চলছি। টিটোয়েন্টি লিগের শুরু থেকে কেকেআর-এর নাম যেরকম ঘরে ঘরে পৌঁছে গেছে,আমরাও চাই এই জুটির মাধ্যমে সমস্ত বাস্তব ও ভৌগোলিক গণ্ডীর সীমানা  পেরিয়ে  সকল দর্শকের কাছে পৌঁছে যেতে।” রাজীব পোদ্দার আরও বলেছেন,“সবচেয়ে  জনপ্রিয় টি২০ সিরিজের  চতুর্থ ইনিংসে,টিম এবং কেকেআর-এর ফ্যানরা দুর্দান্ত আনন্দজনক একটা ক্রিকেট  সিরিজ দেখতে পাবেন আর সেইসঙ্গে দীর্ঘ  ও পারস্পরিক সাফল্যসূচক সঙ্গও আমরা উভয়ে উভয়কে দিতে পারব এই আশা রাখছি।”

নাইট রাইডার্স গ্রুপের সিইও ভেঙ্কি মাইসোর এই পার্টনারশিপের বিষয়ে বলেছেন, “টি২০ ক্রিকেটের তিনতিনটে সিজন আমরা বিকেটির সঙ্গে দারুণ পার্টনারশিপ দেখেছি। বিকেটি -র মতো ব্র্যান্ডের সঙ্গে এতগুলো বছর একসঙ্গে সফলভাবে চলতে পারার মূল কারণই হল একই ধরনের মূল্যবোধ বিশ্বাস। কেকেআর-এর সঙ্গে চতুর্থ বছর ওঁরা থাকায় আমরা গর্বিত এবং এইবারের ওঁদের সঙ্গে জুটিটা আগের চেয়েও শক্তপোক্ত।”

সারা বিশ্বের খেলাধুলো,  সে ক্রিকেটই হোক বা ফুটবল কিংবা অদ্ভুত ধরনের অ্যাক্রোবেটিকস মনস্টার জ্যাম, বিকেটি সবধরনের খেলারই উৎসাহী সমর্থক। বিকেটি  আন্তর্জাতিক  পর্যায়েও তার ক্রিকেটপ্রীতির প্রমাণ রেখেছে, অস্ট্রেলীয় ক্রিকেট লিগ কেএফসি বিগ ব্যIশ লিগ- এর ‘ অফিসিয়াল  অফ- হাইওয়ে টায়ার পার্টনার’ হয়ে। এছাড়াও ২০২৩- এর মধ্যে বিভিন্ন আন্তর্জাতিক ক্রীড়া আয়োজনের সহযোগী হয়েছে বিকেটি, যার মধ্যে রয়েছে মনস্টার জ্যাম ইউএসএ,লা লিগা স্প্যানিশ ফুটবল লিগ, ইতালির সিরি বি ফুটবল চ্যাম্পিয়নশিপ,লিগ দ্য ফুটবল প্রোফেশনাল ফ্রান্স, রাগবি ওয়ার্ল্ড কাপ ফ্রান্স,ইউনাইটেড রাগবি চ্যাম্পিয়নশিপ এবং ইউরো লিগ বাস্কেটবল। 

আন্তর্জাতিক স্তরে খেলাধুলোর সহযোগিতা সত্ত্বেও নিজের শিকড়ে দৃঢ়প্রোথিত থাকাটা নিশ্চিত করেছে বিকেটি। আর টি ২০, ২০২৩ এর সাতটি শীর্ষ দলের সঙ্গে তাদের জুটি ভারতের ক্রীড়াক্ষেত্রে তাদের উৎসাহপ্রদানের অঙ্গীকারেরই প্রমাণ দেয়।

গ্রাহকের কাছে পৌঁছোনো এবং ব্র্যান্ড সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এই সকল ক্রীড়াক্ষেত্র বাছাইয়ের কৌশল নেওয়া হয়েছে, যেক্ষেত্রে রাইজ ওয়ার্ল্ডওয়াইড, এই স্পোর্টস কনসাল্টিং এজেন্সি ভারতে বিকেটি-রএকমাত্র পরামর্শদাতা রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *