পাপুড়ি গ্রামে তৃণমূলের বিজয় মিছিল, ৭০ হাজার লাড্ডু বিলি করলেন কাজল শেখ

Spread the love

পাপুড়ি গ্রামে তৃণমূলের বিজয় মিছিল, ৭০ হাজার লাড্ডু বিলি করলেন কাজল শেখ

সেখ রিয়াজুদ্দিন, বীরভূম:- ১৩ ই মে বীরভূমের দুটি আসনে অনুষ্ঠিত হয় চতুর্থ দফার লোকসভা নির্বাচন।এখনো তিন দফার নির্বাচন বাকি।তারপর ৪ ই জুন লোকসভা ভোটের ফলাফল ঘোষিত হবে।তার আগেই নানুর বিধানসভার পাপুড়ি গ্রামে তৃনমূল কংগ্রেসের দলীয় কর্মীদের নিয়ে বিজয় মিছিল করলেন জেলা পরিষদ সভাধিপতি কাজল শেখ। উল্লেখ্য বীরভূম জেলার ৪১ নম্বর আসন বোলপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে এবারের লোকসভা নির্বাচনে লড়াই করছেন অসিত মাল এবং ৪২ নম্বর আসনে বীরভূম লোকসভা কেন্দ্রে তৃণমূলের প্রার্থী হিসেবে লড়াই করছেন শতাব্দী রায়।
ভোটের ফলাফল ঘোষিত হবার আগেই বীরভূম জেলা পরিষদের সভাধিপতি তথা বীরভূমের দাপুটে তৃণমূল নেতা কাজল শেখের নেতৃত্বে তাঁর নিজের গ্রাম পাপুড়িতে একটি বর্ণাঢ্য বিজয় মিছিল করা হল। তৃণমূল প্রার্থীদের পোস্টার নিয়ে সবুজ আবির খেলায় মাতলেন কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থকেরা।যদিও ভোটের ফল বেরোতে এখনো ২০ দিন বাকি। তার আগেই আত্মবিশ্বাসে ভরপুর কাজল শেখ সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব ও তৃণমূল কর্মী সমর্থকেরা বিজয় উল্লাসে মেতে উঠলেন।
অনুব্রত হীন বীরভূমে এখন চর্চিত মুখ কাজল শেখ। জয়ের বিষয়ে সম্পূর্ণ আশাবাদী কাজল শেখ জানান, এবারে তৃণমূলের যে দুই প্রার্থী রয়েছেন তারা দুজনেই বিপুল ভোটের ব্যবধানে জয় পাবেন। অসিত মাল ২ থেকে ৩ লক্ষ এবং শতাব্দী রায় ১ থেকে ২ লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হবেন। এরকমই ভবিষ্যৎবাণী করলেন জেলা পরিষদ সভাধিপতি তথা বীরভূম জেলা তৃনমূল কংগ্রেস কোর কমিটির সদস্য কাজল শেখ।তিনি আরও বলেন,নানুর বিধানসভার মানুষ আবেগে উচ্ছ্বসিত হয়ে বিজয় মিছিল বের করেছেন। তাদের সাথে এবং শহীদ পরিবারের মানুষদের সাথে এই বিজয় মিছিলে পায়ে পা মেলালাম। অনুব্রত মণ্ডল এখন বীরভূমে নেই, কিন্তু তিনি যে টিম তৈরি করে গেছেন সেই টিম এখনও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক ব্যানার্জীর নির্দেশ মতো বীরভূমে কাজ করে চলেছে। জয়ের বিষয়ে বলেন আগামী ৪ তারিখে হিসেব মিলিয়ে নেবেন। শুধু জোড়া ফুল ফুটবে আর বিরোধীরা চোখে সর্ষে ফুল দেখে বাড়ি ফিরবে। মমতা ব্যানার্জি একটার পর একটা প্রকল্প সাধারণ মানুষকে দিয়েছেন। স্বভাবতই সাধারণ মানুষ দুহাত তুলে মমতা ব্যানার্জিকে, অভিষেক ব্যানার্জিকে আশীর্বাদ করে ভোট দেবে এ বিষয়ে কোন দ্বিমত নাই।
এদিন এই বিজয় মিছিলে জেলা পরিষদ সভাধিপতি কাজল শেখ তার স্নেহের দুই মেয়েকে নিয়ে গ্রাম পরিক্রমা করেন। উপস্থিত ছিলেন শহীদ পরিবারের লোকজন, বিধায়ক বিধান চন্দ্র মাজি, ব্লক সভাপতি, অঞ্চল সভাপতি থেকে শুরু করে সমস্ত তৃণমূল নেতাকর্মী ও সমর্থকেরা।
বিজয় মিছিলে উপস্থিত সমস্ত তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে সত্তর হাজারের মত মিষ্টি নিজের হাতে বিলি করেন কাজল শেখ বলে দলীয় সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *