প্রেসক্লাব কলকাতায় আয়োজিত হলো পঞ্চম ইন্ডিয়ান এক্সেলেন্সি এ্যাওয়ার্ড -২০২৩….

Spread the love

নিজস্ব প্রতিনিধি : কলকাতা, ৬ আগস্ট, ২০২৩।  গত ৫ আগস্ট শনিবার প্রেস ক্লাব কলকাতায় আড়ম্বরের সাথে আয়োজিত হলো পঞ্চম ইন্ডিয়ান এক্সেলেন্সি এ্যাওয়ার্ড – ২০২৩। আয়োজক রিপোর্টার্স এ্যান্ড ফটোগ্রাফার এ্যাসোসিয়েশন এবং  ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ জার্নালিস্ট। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিক শুভ সূচনা করেন প্রধান অতিথি প্রখ্যাত তালবাদ্য শিল্পী পন্ডিত মল্লার ঘোষ, বিশেষ অতিথি সূর্য্যকান্ত চ্যাটার্জি, সংস্থার সভাপতি, যুগ্ম সহ-সভাপতি সঞ্জয় তাওয়ার, ও সুমন সরকার, আয়োজক সংস্থার সম্পাদক অনুপ কুমার বর্ধন, সহ সম্পাদক শুভ্রা নায়েক, সাংস্কৃতিক সম্পাদক মৌসুমী বর্ধন, ড: এস কে শাহনাওয়াজ মোল্লা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অতিথিদের উত্তরীয় দিয়ে বরণ করে নেওয়া হয়।  কবি গুরু কে শ্রদ্ধা নিবেদন করে শ্রীমতি পি শ্বাস্বতীর কবিতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
পঞ্চম ইন্ডিয়ান এক্সেলেন্সি এওয়ার্ড-২০২৩ এর সন্মান প্রাপকেরা হলেন ড: অমল কুমার ভৌমিক, পন্ডিত মল্লার ঘোষ, বরিষ্ঠ সাংবাদিক এবং নিউজ স্টারডম এর সম্পাদক গোপাল দেবনাথ, রূপা দত্ত চৌধুরী, সূর্য্যকান্ত চ্যাটার্জি, সঙ্গীত ভারতী দিপশ্রী, মডেল ও অভিনেত্রী অর্চিতা সেনগুপ্ত, অভিনেতা ও মডেল নীল সেনগুপ্ত, লেখক ও অনুষ্ঠান সঞ্চালক বংশীবদন চট্টোপাধ্যায়, দেবরাজ ভট্টাচার্য্য, শ্রীলেখা চ্যাটার্জী, রিনা রাহা (রায়), মিত্রা দাশ, নিতাই প্রসাদ ঘোষ, শর্বরী রায়। 
এ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বরূপ সিনহা, গোপীনাথ ধর, দেবশ্রী মুখার্জি, তনুশ্রী ধর, রিয়া দাস, সাংবাদিক ও প্রচারবিদ দেবব্রত রায় চৌধুরী, সুশান্ত রায় সহ বিশিষ্টজন।
সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করেন সংস্থার সম্পাদক অনুপ কুমার বর্ধন ও সাংস্কৃতিক সম্পাদক মৌসুমী বর্ধন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *