অ্যামাজন মিনিটিভি তার পরবর্তী শো, হিপ হপ ইন্ডিয়ার সিজলিং প্রোমো প্রকাশ করলো তাই চূড়ান্ত হিপ হপ ডান্স-অফের জন্য প্রস্তুত হোন!

Spread the love

অ্যামাজন মিনিটিভি তার পরবর্তী শো, হিপ হপ ইন্ডিয়ার সিজলিং প্রোমো প্রকাশ করলো তাই চূড়ান্ত হিপ হপ ডান্স-অফের জন্য প্রস্তুত হোন!

অ্যামাজন শপিং অ্যাপের মধ্যে কেবলমাত্র অ্যামাজন মিনিটিভিতে এবং ফায়ার টিভিতে বিনামূল্যে হিপ-হপ ইন্ডিয়ার প্রিমিয়ার করবে

Kolkata, July 12 2023: অ্যামাজন মিনিটিভি – ভারতের প্রথম হিপ হপ ভিত্তিক ডান্স রিয়েলিটি শো – হিপ হপ ইন্ডিয়া চালু করার জন্য প্রস্তুত হওয়ার সাথে সাথে আমাজনের বিনামূল্যের ভিডিও স্ট্রিমিং পরিষেবা সমস্ত কর্ডগুলিতে সঠিক কাজ করছে ৷ খ্যাতিমান কোরিওগ্রাফার রেমো ডি’সুজা এবং নৃত্যের রানী নোরা ফাতেহি প্রথমবারের মতো বিচারক হিসাবে একসাথে আসছেন, দর্শকরা উত্তেজিত এবং ভারতের সবচেয়ে বড় হিপ-হপ সেনসেশন হিসেবে কে আবির্ভূত হবে তা দেখার জন্য অধীর আগ্রহে এবং অপেক্ষা করছে৷ প্রত্যাশার সাথে যোগ করে, স্ট্রিমিং পরিষেবা আজ 21 জুলাই শুরু হতে চলেছে শোটির প্রোমো উন্মোচন করা হয়েছে ৷

এই প্রোমো সমন্বিত রেমো ডিসুজা এবং নোরা ফাতেহি প্রতিযোগীদের গলি থেকে তুলে হিপ হপ ইন্ডিয়ার গৌরবময় মঞ্চে যাত্রা শুরু করে, অনুষ্ঠানের ট্যাগলাইনে সত্য হলো গলি সে গ্লোরি তক। প্রতিযোগীদের একটি খুব তাজা এবং রাস্তার অবতারে দেখা যায়, অসাধারণ প্রতিভা প্রদর্শন করে এবং তাদের শক্তিশালী ভূগর্ভস্থ চাল দিয়ে বিচারকদের মুগ্ধ করেন। প্রোমোটি প্রতিশ্রুতিশীল দেখাচ্ছে, এবং #হিপ হপ ফিভার এর সাথে গোটা দেশ কে জড়িয়ে ধরতে প্রস্তুত ৷

আমাজন মিনিটিভির হেড অব কনটেন্ট আমোঘ দুসাদ বলেন “হিপ হপ শৈলীতে প্রচুর অব্যবহৃত সম্ভাবনা রয়েছে এবং আমাদের শো হিপ হপ ইন্ডিয়ার মাধ্যমে আমরা সারা দেশের প্রতিভাবান শিল্পীদের একটি বিখ্যাত মঞ্চ প্রদান করার লক্ষ্য রেখেছি। রেমো ডি’সুজার সাথে নোরা ফাতেহি আমাদের সাথে একজন বিচারক হিসাবে যোগদানের সাথে সাথে প্রতিযোগিতার বারটি খুব বেশি হতে চলেছে। এটি শ্রোতা এবং অংশগ্রহণকারীদের সহ সকলের জন্য একটি জয়-জয় পরিস্থিতি কারণ প্রাক্তনরা উচ্চ অকটেন বিনোদন আশা করতে পারে এবং পরবর্তীরা স্বনামধন্য বিচারকদের কাছ থেকে সেরা মানের দিকনির্দেশনা পাবেন।”

শো যত কাছে আসছে ততই তার উত্তেজনা ভাগ করে নিয়ে নোরা ফাতেহি বলেন, “নৃত্য আমার অন্যতম প্যাশন এবং হিপ-হপ এটি করার সেরা উপায়। হিপ-হপ উদ্যমী, উত্সাহী এবং জীবন পূর্ণ। আমি রেমো ডি’সুজার সাথে অ্যামাজন মিনিটিভির হিপ হপ ইন্ডিয়ার অংশ হতে পেরে খুবই উত্তেজিত ৷ আমার নিজের রূপান্তরমূলক যাত্রা হয়েছে এবং প্রতিযোগীরা তাদের আনন্দে গৌরবের জন্য মঞ্চে যে জাদু নিয়ে আসে তা দেখার জন্য আমি আর অপেক্ষা করতে পারি না।এটি ভারতে প্রথম ধরনের রিয়েলিটি শো এবং আমরা সারা দেশের দর্শকদের কাছে হিপ-হপ এনার্জি নিয়ে আসতে পেরে উত্তেজিত।”

নোরার অনুভূতির প্রতিধ্বনি রেমো ডি’সুজা বলেন, “হিপ হপ ইন্ডিয়ার ডি-ডে যতই কাছাকাছি আসছে, ভারতজুড়ে দর্শকদের কাছে এই অসাধারণ শোটি উপস্থাপন করার জন্য আমার উত্তেজনা বেড়েছে! আমরা এই প্রতিভাবান নৃত্যশিল্পীদের এমন একটি প্ল্যাটফর্ম দিতে পেরে আনন্দিত যা তাদের গৌরব অর্জন করবে। প্রোমোটি ভারতের অসামান্য প্রতিভার একটি ঝলক এবং হিপ হপ ইন্ডিয়ার সাথে, নোরা এবং আমি ভারতের সেরা হিপ হপ নর্তকী খুঁজে বের করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করব। শুধুমাত্র অ্যামাজন মিনিটিভিতে উন্মাদনা আনতে 21শে জুলাইয়ের জন্য অপেক্ষা করা যায় না।”

সুতরাং, মঞ্চ সেট করা হয়েছে এবং প্রতিযোগীরা তাদের সেরাটা দিতে প্রস্তুত হচ্ছে গলি থেকে গ্লোরিতে যাওয়ার জন্য! শোটি 21 জুলাই থেকে অ্যামাজন শপিং অ্যাপ এবং ফায়ার টিভির মধ্যে একচেটিয়াভাবে অ্যামাজন মিনিটিভিতে বিনামূল্যে স্ট্রিম করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *