অ্যালেন কলকাতার মেগা ক্লাসে অংশ নিলেন ৩০০০ পড়ুয়া-অভিভাবক

Spread the love

অ্যালেন কলকাতার মেগা ক্লাসে অংশ নিলেন ৩০০০ পড়ুয়া-অভিভাবক

সাফল্যের প্রতি অ্যালেনের দায়বদ্ধতা পূর্ণ হল

সম্প্রীতি মোল্লা।

Kolkata May 28, 2023: ইঞ্জিনিয়ারিং এবং মেডিক্যাল প্রবেশিকা পরীক্ষার প্রস্তুতির জন্য সারা দেশে পরিচিত অ্যালেন কেরিয়ার ইনস্টিটিউট প্রাইভেট লিমিটেড বাংলার রাজধানী এই কলকাতায় উন্নত শিক্ষার নতুন দিগন্ত উন্মোচিত করেছে।যাত্রা শুরুর পর এই প্রথম বছরেই পড়ুয়াদের বিশ্বাস এবং অভিভাবকদের অকুন্ঠ সমর্থন লাভ করেচে।তারই এক ঝলক ধরা পড়ল  রবিবার ধনধান্যে অডিটোরিয়ামে।যেখানে অ্যালেন কলকাতার মেগা ক্লাসে ওরিয়েনটেশন তথা ওপেন সেশনে অংশ নেন ৩০০০ এর বেশি পড়ুয়া এবং তাঁদের অভিভাবক।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অ্যালেনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পঙ্কজ বিড়লা। অযালেন প্রেয়ারের মদ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। অ্যালেন কেরিয়ার ইনস্টিটিউটের ৩৫ বছরেরে দীর্ঘ গৌরবময় যাত্রাপথ তুলে ধরা হয় একটি প্রেজেন্টেশনের মধ্যে দিয়ে।

অনুষ্ঠানে পঙ্কজ বিড়লা বলেন অ্যালেনের লক্ষ্য হল শিক্ষার সঙ্গে মূল্যবোধের অর্জন।এই বিষয়টি এই প্রতিষ্ঠানের নামের সঙ্গে ওতপ্রতো ভাবে জড়িয়ে গেছে। আমাদের লক্ষ্য কেরিয়ার তৈরি করার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের উন্নত মানুষ হিসাবে গড়ে তোলা।যাতে তাঁরা নিজের পরিবারের পাশাপাশি সমাজ তথা দেশের সেবা করতে সদা প্রস্তুত থাকে। অ্যালেন এই প্রতিজ্ঞা এবং অঙ্গীকারকে সঙ্গে নিয়ে দৃঢ় পদক্ষেপে সামনের দিকে এগিয়ে চলেছে। শিক্ষা এবং অন্যান্য সুয়োগ সুবিধার পাশাপাশি অ্যালেন তাদের প্রত্যেক ছাত্র-ছাত্রীকে পরিবারের সদস্য হিসাবে গণ্য করে এবং নীরাপদ পরিবেশে তাঁদের নিজের স্বপ্নের কেরিয়ার গড়ে তুলতে সহায়তা করে। ক্লাসের নির্ধারিত সময়ের পরেও, পড়ুয়াদের যেকোনও রকমের প্রয়োজন মেটাতে আমরা তত্পর।পড়ুয়াদের প্রয়োজন অ্যালেনের প্রয়োজন এবং তা মেটানোর পরেই আমরা স্বস্তির নিঃস্বাস ফেলি। 

শ্রী বিড়লা আরও বলেন, এই আলোচনাসভা থেকেই উঠে এসেছে যে অ্যালেনই কলাকাতার সেরা প্রতিষ্ঠান।পড়ুয়া এবং তাঁদের অভিভাবকদের বিশ্বাসকে পাথেয় করেই আমরা এগিয়ে চলেছি। আমরা পড়ুয়া এবং তাদের অভিভাবকদের আশ্বস্থ করে বলছি কলকাতাতে এই উন্নত মানে শিক্ষা পরিষেবা আমরা আগামী দিনেও টালিয়ে যাব।

অ্যালেন কলকাতার, সেন্টার হেড ওরিয়েন্টেশন সেশনে নিজের ভাষণে সাফল্যের নানা কৌশল সম্পর্কে পড়ুয়াদের অবহিত করেন। এছাড়াও একাধিক সাংস্কৃতিক কর্মসূচি ছিল অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। অনুষ্ঠানের সমাপ্তি ঘটে…. রুক জানা নাহি তু কহি হারকে..কাঁটো চলকে মিলেঙ্গে সায়ে বাহার কে.. এই গানটির মধ্যে দিয়ে…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *